ব্রেকিং নিউজ

স্থানীয় সাংসদের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

আব্দর রউফ হায়দার, কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি :: গভীর রাতে করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছে নীলফামারী-৪ আসনের সাংসদের পক্ষে উপজেলা জাতীয় পার্টি।

সোমবার রাত ১১টার দিকে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের কর্মহীন হয়ে পড়া হোটেল শ্রমিক, ভ্যান ও অটো চালক ৬৩টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ রশিদুল ইসলাম রশিদ।

করোনা ভাইরাস পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বিতরণ কার্যক্রম চালাবেন বলে উপজেলা জাতীয় পার্টির পক্ষ থেকে জানানো হয়েছে।

খাদ্য সামগ্রী প্যাকেটে ছিল চাল ৫ কেজি, ৫ শ’ গ্রাম ডাল, ৫ শ’ গ্রাম তেল, ৫ শ’ গ্রাম লবন, ২ কেজি আলু ও ১টি লাক্স সাবান। খাদ্য সামগ্রী বিতরণের সময় তিনি সবাইকে মাস্ক পড়িয়ে দেন।

এসময় তিনি বলেন, বাড়িতে বাড়িতে অবস্থান করুন, সুস্থ্য থাকুন, সকলকে সুস্থ্য থাকতে সহায়তা করুন।

উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ রশিদুল ইসলাম রশিদ জানান, এমপি মহোদয়ের নির্দেশে উপজেলা জাতীয় পার্টি কর্মহীন অসহায় মানুষদের পাশে আছে এবং থাকবে। সোমবার রাতে খাদ্য সামগ্রী ৬৩টি পরিবারের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিয়েছি। করোনা ভাইরসা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বিতরণ কার্যক্রম চলবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রামগঞ্জে সাবেক এমপি নাজিম উদ্দিন আহমদের ত্রাণ বিতরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা ও পৌরসভায় ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন ...