স্কুলছাত্রীকে অপহরণ করে গণধর্ষণ: প্রধান আসামি গ্রেফতার

জহিরুল ইসলাম শিবলু,লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রায়পুরে মামার বাড়ি বেড়াতে যাওয়ার সময় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে পরিত্যক্ত বাড়িতে আটকে রেখে গণধর্ষণের ঘটনায় মূল হোতা রাজীব হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার সকালে অভিযান চালিয়ে উপজেলার ঝাউডগী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে রবিবার রাতে নির্যাতিত ওই ছাত্রীর বাবা বাদি হয়ে তিনজনের বিরুদ্ধে এ মামলা করেন।

গ্রেফতার রাজীব হোসেন ওই মামলার প্রধান আসামি। তিনি উপজেলার চর জাঙ্গালিয়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের আলমগীর হোসেনের ছেলে। মামলার অন্য আসামিরা হলেন একই এলাকার রাকিব ও হৃদয়। এদিকে সোমবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য ওই ছাত্রীকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় ওই ছাত্রী তার মামার বাড়িতে যাচ্ছিল। পথে মেঘনা বাজার এলাকা থেকে তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায় চর জাঙ্গালিয়া এলাকার বখাটে যুবক রাজীব, রাকিব ও হৃদয়। তারা পার্শ্ববর্তী একটি পরিত্যক্ত বাড়িতে আটকে রেখে ওই ছাত্রীকে পালাক্রমে গণধর্ষণ করে। এক পর্যায়ে ছাত্রীটি অচেতন হয়ে পড়লে ধর্ষকরা তার হাত-পা বেঁধে ফেলে রেখে পালিয়ে যায়।

রবিবার বিকেলে স্থানীয়রা ওই বাড়িতে হাত-পা বাঁধা অবস্থায় তাকে দেখতে পায়। পরে পরিচয় নিশ্চিত হয়ে ওই ছাত্রীর অভিভাবকদের খবর দেয়া হলে পরিবারের সদস্যরা গিয়ে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে শিক্ষার্থীকে উদ্ধার করে রায়পুর থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তোতা মিয়া বলেন, স্কুল ছাত্রীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়। গণধর্ষণের ঘটনায় ছাত্রীর বাবা মামলা করেছেন। প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য দুই আসামীকে গ্রেফতারে অভিযান চলছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরে সড়ক নিরাপত্তা সংক্রান্ত ট্রাফিক সচেতনতামূলক কর্মসূচির উদ্বোধন

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে ট্রাফিক বিভাগের আয়োজনে সড়ক নিরাপত্তা ...