ব্রেকিং নিউজ

সৌদি আরবে মঙ্গলবার ঈদ

স্টাফ রিপোর্টার :: খালিজ টাইমস জানিয়েছে, ইন্দোনেশিয়া, জাপান, মালয়েশিয়া, ফিলিপাইন ও পাকিস্তানে আগামী ৫ জুন বুধবার ঈদুল ফিতর উদযাপন করা হবে।

এ ছাড়া অস্ট্রেলিয়ায় আগামী ৫ জুন ঈদুল ফিতর উদযাপন করা হবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন অস্ট্রেলিয়ার গ্র্যান্ড মুফতি ড. ইব্রাহিম আবু মোহাম্মদ।

এদিকে ১৪৪০ হিজরি সনের পবিত্র ঈদুল ফিতরের তারিখ নির্ধারণ ও শাওয়াল মাসের চাঁদ দেখার সংবাদ পর্যালোচনা এবং এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের লক্ষ্যে আগামীকাল মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৭টায় ইসলামিক ফাউন্ডেশন বায়তুল মোকাররমের সভাকক্ষে জাতীয় চাঁদ দেখা কমিটির সভা অনুষ্ঠিত হবে।

সভায় সভাপতিত্ব করবেন ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও জাতীয় চাঁদ দেখা কমিটির সভাপতি শেখ মো. আবদুল্লাহ। ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এ ছাড়া বিজ্ঞপ্তিতে বাংলাদেশের আকাশে কোথাও শাওয়াল মাসের চাঁদ দেখা গেলে ৯৫৫৯৪৯৩, ৯৫৫৯৬৪৩, ৯৫৫৫৯৪৭, ৯৫৫৬৪০৭ ও ৯৫৫৮৩৩৭ টেলিফোন এবং ৯৫৬৩৩৯৭ ও ৯৫৫৫৯৫১ নম্বরে ফ্যাক্স করে জানানোর অনুরোধ করা হয়েছে।

এদিকে সৌদি আরবের সঙ্গে মিল রেখে চাঁদপুর, মাদারীপুর ও শরীয়তপুরের চার উপজেলার কয়েকশ গ্রামের মুসল্লিরা বুধবার ঈদ উদযাপন করবেন বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মিস ইউনিভার্স মুকুট জিতলেন জোজিবিনি তুনজি

ডেস্ক নিউজ :: এ বছরের মিস ইউনিভার্সের মুকুট উঠল দক্ষিণ আফ্রিকার সুন্দরী ...