নিহত মোঃ সোহেল রানা

মাহমুদা হক মনিরা :: গাজীপুর জেলার কালিয়াকৈর থানার আসাপুর গ্রামের মোঃ আব্দুল আউয়াল এর বড় ছেলে মোঃ সোহেল রানা (৩৮) আজ শনিবার (২১ নভেম্বর) সকাল ৭ টায় হেমায়েতপুরের বৈলিয়ামপুরে মোটরবাইক দূর্ঘটনায় নিহত হন।

সাভার হাইওয়ে থানার এসআই জানান, ‘হেমায়েতপুর এর বৈলিয়ামপুর এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। তিনি বলেন, মৃত সোহেল রানা মোটর সাইকেল স্লিপ করে পড়ে যান এবং পিছন থেকে একটি গাড়ি এসে মাথার উপর দিয়ে চলে যায়। আর সাথে সাথেই সোহেল রানার মৃত্যু ঘটে। পরবর্তীতে তার ছোট ভাই মোঃ রুহুল হোসেন(৩৫) সাভার থানায় এসে লাশ শনাক্ত করেন।’

মৃত সোহেল রানার বাড়িতে যেন এখন শোকের মাতম। তিন ভাই এক বোনের মধ্যে মৃত সোহেল রানা দ্বিতীয়। বাবার বয়স ৭০ এর ঊর্ধ্বে, এই বয়সে ছেলের এমন অকাল মৃত্যুতে তিনি বাকরুদ্ধ হয়ে আছেন। ছেলের শোকে মা পাগল প্রায়। মৃত সোহেল রানার স্ত্রী শিখা (২৫) এবং এক ছেলে ফাইসিন (৭) রয়েছে।

মৃত সোহেল রানার পিতা আব্দুল আউয়াল জানান, সোহেল রানা শেষ ১৩ নভেম্বর বাড়ি এসেছিলেন। ১৮ নভেম্বর এসেছিলেন শশুর বাড়ি গোপিনপুরে। সেখান থেকেই আজ সকালে অফিসের (কাওরান বাজার) জন্য যাচ্ছিলেন। হঠাৎই ফোনে জানতে পারেন ছেলে আর বেঁচে নেই।

সোহেল রানার ছেলে ফাইসিন (৭) বার বার করে বলছিলো, ‘আমার বাবাকে হসপিটালে নিয়ে যাও, বাবা ভালো হয়ে যাবে।’ ছেলের মুখে এমন কথা শুনে কান্নায় ভেঙে পড়ছেন স্বজনরা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here