নারায়ণগঞ্জ প্রতিনিধি:: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অ্যাম্বুলেন্স ও বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অ্যাম্বুলেন্সে থাকা রোগীর দুই স্বজন নিহত হয়েছেন।

শনিবার সকাল ৯টার দিকে সোনারগাঁয়ের কাঁচপুর নয়াবড়ি এলাকায় অবস্থিত অনন্ত গার্মেন্টসের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে। এতে আরও তিনজন আহত হয়েছেন। হতাহতরা সবাই অ্যাম্বুলেন্সের যাত্রী বলে নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ওসি (তদন্ত) শকিফুল ইসলাম।

এদিকে দুর্ঘটনার ফলে মহাসড়কের উভয় পাশে ১২ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

নিহতরা হলেন- কুমিল্লার তিতাস উপজেলার গোপালপুর সরকার বাড়ির জানু মোল্লার ছেলে মো. হুমায়ুন ও একই এলাকার আব্দুস সালামের ছেলে ফারুক হোসেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি শফিকুল ইসলাম জানান, পণ্যবাহী ট্রাকটি রহিম স্টিল মিলের সামনে ইউটার্ন থেকে উল্টোপথে মদনপুরের দিকে যাচ্ছিল। এক পর্যায়ে নয়াবড়ি এলাকায় অনন্ত গার্মেন্টসের সামনে ঢাকাগামী অ্যাম্বুলেন্সটির সঙ্গে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রোগীর সঙ্গে আসা একজন নিহত হন। এছাড়া হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরও একজন। এতে আহত হন রোগীসহ অন্তত তিনজন।

কাঁচপুর হাইওয়ে থানার পুলিশের বরাত দিয়ে তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে দু’জনের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য তা নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here