ব্রেকিং নিউজ

সোনাগাঁওয়ে স্বামীকে জিম্মি করে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ

এম আর কামাল, নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় স্বামীকে মারধর ও ভয় ভীতি দেখিয়ে জিম্মি করে তার স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করেছে ৪ নরপিশাচ।

এ ঘটনায় পুলিশ ৪জনকে গ্রেফতার করেছে। রোববার রাতে ধর্ষণের পর সোমবার সকালে পুলিশ ওই ৪জনকে গ্রেফতার করে। এ ব্যাপারে ধর্ষিতার স্বামী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।

গ্রেফতারকৃতর হলো, উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের হাবিবপুর গ্রামের মো. মোস্তফার ছেলে শাহিন মিয়া (২৩), মহারাজ বেপারীর ছেলে শাকিল আহাম্মেদ (২৫), শফিউদ্দিনের ছেলে মনির (৩০) ও মতলব থানার পরিক্ষিত চন্দ্র দাসের ছেলে সুমন চন্দ্র দাস (২৪)।

মামলাটির বরাত দিয়ে সোনারগাঁও থানার ওসি মোহাম্মাদ রিজাউল হক জানান, গত ২৯ জানুয়ারি উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের হাবিবপুর গ্রামের মহারাজ বেপারীর বাড়িতে স্থানীয় মনির হোসেনের মাধ্যমে একটি বাসা ভাড়া নেন স্বামী-স্ত্রী।

পরে স্ত্রীকে নিয়ে ওই বাসায় উঠলে গ্রেফতারকৃত ৪ জন মিলে স্বামী-স্ত্রীর কাছে চাঁদা চাইতে থাকে। এর জের ধরে রোববার রাতে তাদের বাসায় ঢুকে চাঁদার জন্য মারধর ও ঘরের আসবাবপত্র তছনছ করে অভিযুক্তরা। তারা নগদ সাড়ে ১১হাজার টাকা, ২ টি মোবাইল ফোন, একটি স্বর্ণের চেইন ও দু’টি স্বর্ণের রিংসহ প্রায় ৪০ হাজার টাকার মালামাল ছিনিয়ে নেয়।

এক পর্যায়ে রাতে ৪জন মিলে স্বামীকে মারধর করে আটকে রেখে পালাক্রমে স্ত্রীকে ধর্ষণ করে।

পরে স্বামী কৌশলে বাড়ি থেকে পালিয়ে গিয়ে বিষয়টি পুলিশকে জানায়। এ ঘটনায় রাতেই পুলিশ ৪জনকে গ্রেফতার ও ধর্ষিতাকে উদ্ধার করে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারীর অর্থনৈতিক উন্নয়নে ‘গার্লস অফ হেভেন’

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর প্রতিনিধি  :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাকুরির পিছনে না ...