ডেস্ক রিপোর্ট::  ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমণি। ‘গুণিন’ সিনেমার শুটিং করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরী ও রাজ। ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন দুজন। এরপর তাদের কোলজুড়ে আসে ছেলে ‘শাহীম মুহাম্মদ রাজ্য’। গত বছরের সেপ্টেম্বরে বিচ্ছেদের পথে হাঁটেন এই তারকা দম্পতি।

সম্প্রতি পরী-রাজের মধ্যকার দৃশ্যপট পাল্টেছে। মাসখানেক ধরে পরীমণির বাসায় শরিফুল রাজের যাতায়াত হচ্ছে। এরপরই শোবিজঙ্গনে এই জুটিকে নানা গুঞ্জন ভেসে বেড়াচ্ছে।

শনিবার (১ জুন) পরী তার ফেসবুক আইডিতে এক পোস্টে বলেন, ‘যাকে আমার বাসার দারোয়ানই গেটে এলাও করবে না, সে স্বপ্নে আমার রান্না খায়।’

নির্মাতা শিমুল খান সেই পোস্টে কমেন্ট করেছেন, ‘কে খাইলো তোমার রান্না? (স্বপ্নে)।’ সেখানে পরী বলেন, ‘আছে এক টোকাই। তার বিয়ের নিউজ এর চাপ ঢাকলো আমাকে আর আমার ছেলেকে দিয়ে। কত বড় নিমকহারাম!।’

মাহবুব নামে এক ভক্ত লিখেছেন, ‘স্বপ্নে খেতো আর বাসার গেট পেরুতে হয় না।’

উল্লেখ্য, ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। তবে ‘রানা প্লাজা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হল প্রণয়ধর্মী আরো ভালোবাসবো তোমায়, লোককাহিনী নির্ভর মহুয়া সুন্দরী, এবং অ্যাকশনধর্মী রক্ত।

কর্মজীবনের চাইতে ব্যক্তিগত জীবনে পরীমণি অত্যধিক আলোচিত হলেও কর্মজীবনে তিনি নিজস্ব সাফল্যের উচ্চ শিখরে পৌঁছেছেন। পরীমণি বিভিন্ন জাতীয় পুরস্কারে বিজয়ী ও মনোনীত হয়েছেন, এছাড়াও তিনি ২০২০ সালে ফোর্বস এশিয়ার ১০০ জন সেলিব্রিটির তালিকাতেও অন্তর্ভুক্ত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here