ব্রেকিং নিউজ

সেলুন, বাবুর্চি শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সংসদের হুইপ

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :: জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, বিশ্বের সাথে সাথে করোনা ভাইরাসের প্রভাব বাংলাদেশেও পড়েছে, এর ফলে অনেক মানুষ মৃত্যুবরণ করেছে এবং বহু মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় স্বাস্থ্য অধিদপ্তরের জনসচেতনতামুলক নির্দেশনা সত্তেও মানুষ যেভাবে ঘর থেকে বের হয়ে রাস্তা ঘাটে ঘোরাফিরা ও বাজারে যাতায়াত বৃদ্ধি করছে তাতে ভবিষ্যতে করোনা আক্রান্ত হওয়ার সংক্রামনের আশঙ্খা বাড়ছে।

২০ মে বুধবার সকালে দিনাজপুর একাডেমি স্কুল মাঠ প্রাঙ্গণে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র সেলুন শ্রমিক এবং বাবুর্চি শ্রমিক ৫০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ।

ত্রান বিতরণকালে সংক্ষিপ্ত সমাবেশে তিনি আরো বলেন, মানুষ যদি এখনো সচেতন না হয় তাহলে দেশে করোনা বিস্তার রোধ করা কঠিন হয়ে পড়বে। এখনো করোনার কোন ভ্যাকসিন আবিস্কৃত হয়নি।

তিনি বলেন, এই সযোগে কিছু অসাধু ব্যবসায়ী রমজান মাসে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী এবং কি ঔষুধসহ চিকিৎসা সামগ্রী মুল্য বৃদ্ধি করে অধিক মুনাফা লাভে ব্যস্ত। করোনা ভাইরাস গোটা বিশ্বের অর্থনীতিকে লন্ডভন্ড করে দিয়েছে। শুধু মাত্র অর্থবৃত্ত দিয়ে এই করোনা ভাইরাস থেকে পরিত্রান পাওয়া যাচ্ছে না। মৃত্যুর পর আমরা কেউই অর্জিত সম্পদ সাথে নিয়ে যেতে পারবো না। আমাদের ভুলে গেলে চলবে না। কাফনের কাপড়ের কোন পকেট নাই।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্ত ঘোষ, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবির সোহাগ, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু প্রমুখ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রায়হান হত্যায় আরও দুই পুলিশ প্রত্যাহার

ডেস্ক রিপোর্ট ::  সিলেটের পুলিশ ফাঁড়ির নির্যাতনে রায়হান আহমদের মৃত্যুর ঘটনায় আরও ...