ব্রেকিং নিউজ

সেমিফাইনালে থাকবেন নেইমার!

ডেস্ক: ২০তম ফিফা বিশ্বকাপ ফুটবল টুর্ণামেন্টের সেমিফাইনালে মাঠে থাকবেন ইনজুরি আক্রান্ত ব্রাজিলিয়ান তারকা নেইমার। তবে খেলোয়ার হিসেবে নয়, দর্শক হিসেবে।

জার্মানির বিপক্ষে সেমিফাইনালে নিজ দলের খেলার দর্শক হিসেবে থাকতে পারেন বলে জানিয়েছেন চিকিৎসক হোসে লুইজ রুনকো। তিনি বলেন, মঙ্গলবারের ম্যাচে দর্শক হিসেবে থাকতে পারেন নেইমার। তবে এটা নির্ভর করছে তার ব্যথার ওপর। যদি ব্যথা না থাকে, তিনি স্বস্তিবোধ করেন, তাহলে কোনো কিছুতেই নিষেধাজ্ঞা নেই বলেও জানান তিনি।

নেইমার ইতোমধ্যেই জাতীয় দলের ক্যাম্পও ছেড়ে গেছেন। হেলিকপ্টারে করে তাকে যখন রাজধানী রিও ডি জেনিরোতে নেয়া হচ্ছিল তখন এক হৃদয় বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়েছিল।

দলের ফিজিও জানান, পুরো সুস্থ হয়ে উঠতে তার অন্তত দেড় মাস সময় লাগতে পারে। এ সময়ের মধ্যে দাঁড়াতে ও হাঁটতে পারবেন তিনি।

এর আগে কলম্বিয়ান ডিফেন্ডার ক্যামিলো জুনিগার হাঁটুর তীব্র আঘাতে মেরুদণ্ডের অস্থিসন্ধি ভেঙে গেছে ব্রাজিলিয় সেনসেশন নেইমারের। এর সঙ্গে সঙ্গে শেষ হয়ে গেছে তার বিশ্বকাপ অভিযানও। ফলে বড় ধাক্কা লেগেছে ব্রাজিলিয়দের বিশ্বকাপ স্বপ্নেও।

তবে এক ভিডিও বার্তায় নেইমার বলেন, তার স্বপ্ন শেষ হয়ে যায়নি। নিজে খেলতে না পারলেও সে স্বপ্ন তার সতীর্থরাই পূরণ করবেন বলে আশাবাদী ২২ বছর বয়সী ব্রাজিলীয় এ ফরোয়ার্ড।

তিনি বলেন, এটা আমার জন্য কঠিন সময়। কী বলব, বুঝে উঠতে পারছি না। আমার স্বপ্ন এখনো শেষ হয়ে যায়নি। জীবন এগিয়ে যাবে। আমি নিশ্চিত, আমাদের চ্যাম্পিয়ান হওয়ার স্বপ্নটা পূরণের জন্য আমার সতীর্থরা সবকিছুই করবে।

তিনি বলেন, বিশ্বকাপ ফাইনালে খেলার স্বপ্নও ছিল আমার। এবার সেটা হচ্ছে না। তবে আমি নিশ্চিত, সব বাধা পেরিয়ে আমরা এগিয়ে যাব। আমরা চ্যাম্পিয়ান হয়েই উদযাপন করব।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাঠে নেমেই ফিফা র‍্যাঙ্কিং ৩ ধাপ এগিয়ে বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট :: মহামারির কারণে দীর্ঘদিন বন্ধের পর বাংলাদেশের ফুটবল ফেডারেশনের (বাফুফে) ...