ডা. সেব্রিনা ফ্লোরার মৃত্যু নিয়ে গুজব

ডেস্ক রিপোর্টঃঃ  সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (উন্নয়ন ও পরিকল্পনা) অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরার মৃত্যুর খবরটি সঠিক নয়।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাতে ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এবিএম খুরশীদ আলম।

ডা. সেব্রিনা ফ্লোরা গুরুতর অসুস্থ অবস্থায় সিঙ্গাপুরের একটি হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এবিএম খুরশীদ আলম বলেন, ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা এখনো বেঁচে আছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তার মৃত্যু নিয়ে ছড়িয়ে পড়া খবরটি গুজব।

স্বাস্থ্য মহাপরিচালক বলেন, তার শারীরিক অবস্থা আগের মতোই আছে। এখনো তিনি নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন। তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছে। তবে অবস্থা কিছুটা সংকটাপন্ন। সবাই দোয়া করবেন।

মীরজাদী সেব্রিনা ফ্লোরা দেশে ইউনাইটেড হাসপাতালে ভর্তি ছিলেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর নেওয়া হয়। অধিদপ্তর সূত্রে জানা গেছে, এক সপ্তাহ ধরে সেব্রিনা ফ্লোরাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তার এমআরসিপি করা হয়েছিল। এরপর অসুস্থ হয়ে পড়লে আইসিইউতে নেওয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

মীরজাদী সেব্রিনা ফ্লোরা রোগতত্ত্ববিদ ও জনস্বাস্থ্য বিশেষজ্ঞ। তিনি রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পরিচালক ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here