মারুফ সরকার, স্টাফ রির্পোটার ::  

সেন্ট্রোটেক্স লিমিটেড বায়িং হাউজের সুযোগ্য চেয়ারম্যান  তাহসিন খান রপ্তানি খাতে দীর্ঘ ১৭ বছর যাবত সুনাম এবং সাফল্যের সাথে প্রতিষ্ঠান পরিচালনা করছেন, সফল এই মানুষটি বিজনেসের পাশাপাশি নিজ প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের চিত্র বিনোদন ও পারস্পরিক বন্ধন সৃষ্টিতে সদা সচেষ্ট থাকেন, এরই ধারাবাহিকতায় প্রতি বছরের ন্যায় এ বছর ও আয়োজন করেন সেন্ট্রো আন্ত: ফুটবল টুর্নামেন্ট ২০২৩, রাজধানীর উত্তরাস্থ ইনডোর ফুটবল মাঠে একই প্রতিষ্ঠানের ছয়টি টিম এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

উক্ত টুর্নামেন্টে নিজেদের যোগ্যতার প্রমাণ দিয়ে ফাইনালে শক্তিশালী রিয়েল সেন্ট্রোকে পরাজিত করে শিরোপা অর্জন করে অপ্রতিরোধ্য সেন্ট্রো হাক্স (টেকনিক্যাল টিম), উক্ত ম্যাচে নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র হলে খেলার ফলাফল নির্ধারিত হয় ট্রাই বেকারে।

টেকনিক্যাল টিমের টিম ম্যানেজার শহিদুল ইসলাম (শহিদ), আকতার হোসেন (তিতাস) এবং ওয়াশফিকুর রহমানের দূরদর্শী দিক নির্দেশনায়, অধিনায়ক মাসুদ রানার যোগ্য নেতৃত্বে, পাশাপাশি গোলরক্ষক রাজীব ও টিম মেম্বারদের অসাধারণ নৈপুণ্যে তারা ফাইনালে ৩-১ গোলে জয় লাভ করে।

খেলা শেষে বিজয়ী এবং রানারআপ দলকে সম্মান সূচক পুরস্কার তুলে দেন উক্ত প্রতিষ্ঠানের মাননীয় চেয়ারম্যান  তাহসিন খান, ডিরেক্টর মশিউর রহমান, সিওও নিকোলাস এন্টোন, অপারেশন্স ডিরেক্টর দেওয়ান সাজ্জাদুল করিম, মার্কেটিং ডিরেক্টর তৌফিক আনোয়ার, কমপ্লায়েন্স জিএম বাশির উন নবী খান, এইচ আর এজিএম সায়েদুল হাসান, এডমিন ম্যানেজার বাদল হোসেন সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

বিজয়ী দলকে তাৎক্ষণিক অভিনন্দন জানিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন টেকনিক্যাল টিমের মাননীয় ডিরেক্টর এম.এস ম্যান্ডি , জিএম জাবেদ ফারুক, এজিএম ক্রিস রুবেন, ম্যানেজার শহিদুল ইসলাম শহীদ, আকতার হোসেন তিতাস, মাহবুব আলম, আলমগীর হোসেন, ওয়াশফিকুর রহমান, কো-অর্ডিনেটর রাহাত রশিদ, টিম মেম্বার সহ সকল আমন্ত্রিত অতিথি, আয়োজক কমিটি ও দর্শকবৃন্দ।

টুর্নামেন্টে সর্বোচ্চ গোল দিয়ে গোল্ডেন বুট জেতেন রিয়েল সেন্ট্রোর খেলোয়ার সাজিদ এবং টুর্নামেন্ট সেরা হয়ে গোল্ডেন বল জেতেন চ্যাম্পিয়ন দলের খেলোয়াড় মাহফুজ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here