নোয়াখালীর সেনবাগে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা অভিযোগে মোঃ আকবর হোসেন নামে এক লম্পটকে গ্রেফতার করেছে সেনবাগ থানা পুলিশ। লম্পট আকবর হোসেনকে  শুক্রবার দুপুরে নোয়াখালী বিচারিক আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আকবর থানা পুলিশে তালিকাভুক্ত সন্ত্রাসী।

অভিযোগে জানাগেছে, সেনবাগ পৌর শহরের চাঁদপুর গ্রামের ইটালি প্রবাসী আবদুল কাদেরের কন্যা ও স্থানীয় সেনবাগ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী ফাহমিদা আক্তারকে পার্র্শ্ববর্তী বাবুপুর গ্রামের আবুল খায়েরের ছেলে লম্পট আকবর হোসেন গত কয়েক মাস যাবত স্কুলে আসা যাওয়ার পথে বিভিন্নভাবে উত্যাক্ত ও কু-প্রসত্মাব দিয়ে আসছিলো। এরই মধ্যে গত শুক্রবার পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে আকবর হোসেন তাদের ঘরে ঢুকে জোরপূর্বক ফাহমিদা আক্তারকে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় তার আর্তচিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসলে লম্পট আকবর এসময় দৌঁড়ে পালিয়ে যায়। এঘটনায় ফাহমিদা আক্তার বাদি হয়ে সেনবাগ থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ গত বৃহস্পতিবার রাতে তাকে গ্রেপতার করে।

এ ব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) সাজেদূর রহমান জানান, তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা নং-০৬ দায়ের করা হয়েছে। তাকে  আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/ফিরোজ আলম/কোম্পানীগঞ্জ

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here