কক্সবাজারে ‘সেই তুমি কে’ খুঁজছেন তাহসান

ডেস্ক রিপোর্টঃঃ  দুই বছর আগে ফ্রেশ প্রিমিয়াম চা’র একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছিলেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান রহমান খান। সেখানে জিঙ্গেল আকারে কিছু লাইনও গেয়েছিলেন তিনি। ‘কোনো এক ভোরে/ ধোঁয়া ওঠা চায়ের কাপে/ তোমার সাথে সকাল দেখবো/ সেই তুমি কে-’ লাইনগুলো তখন বেশ সাড়াও পেয়েছিল।

সেই লাইনগুলোকে এবার পূর্ণাঙ্গ গান আকারে নিয়ে আসছেন তাহসান। যার নাম দিয়েছেন ‘সেই তুমি কে’। এটির কথা লেখার পাশাপাশি সাজিদ সরকারের সঙ্গে ভাগাভাগি করে সুর করেছেন  তাহসান। সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার।

গানটির ভিডিওচিত্রে হাতে ব্যান্ডেজ পরা তাহসান

রোববার (২৪ জুলাই) থেকে কক্সবাজারে গানটির ভিডিও শুটিং শুরু হয়েছে। চলবে আরও দুই দিন। প্রেক্ষাগৃহের ব্যানারে ভিডিওটি নির্মাণ করছেন শাহরিয়ার পলক। এতে তাহসানের সঙ্গে মডেল হিসেবে কাজ করছেন স্নিগ্ধা চৌধুরী।

এসব তথ্য নিশ্চিত করেছেন তাহসান নিজেই। গান-ভিডিওটি তাহসান আরও বলেন, ‘দুই আগের কথাগুলোকে এবার পূর্ণাঙ্গ গান আকারে নিয়ে আসছি। আজকেই (রোববার) কক্সবাজারে এর ভিডিওর শুটিং শুরু হয়েছি। গানের কথার সঙ্গে মিল রেখেই আমরা ভিডিওটি করছি। ভিডিওতে অনেক নতুনত্ব থাকছে। দর্শক-শ্রোতারা দেখলেই সেটা বুঝতে পারবেন। আপাতত আর বেশি কিছু বলতে চাই না।’

গানটির ভিডিওচিত্রে তাহসান

তাহসান আরও জানান, আসছে সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে ‘সেই তুমি কে’ গানচিত্রটি ইউটিউবসহ বিভিন্ন সংগীত অ্যাপে প্রকাশ করা হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here