সুষ্মিতাকে সংবর্ধনা

সুষ্মিতা দে

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) প্রতিনিধি :: ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ কুয়েত মৈত্রী হলের ভিপি ও কেশবপুরের গর্ব সুষ্মিতা দেকে কেশবপুর প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে কেশবপুর প্রেসক্লাবের সাংবাদিক সম্মানে পৌরসভার আয়োজনে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই তাকে কেশবপুর প্রেসক্লাব ও পৌরসভার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম।

কেশবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোতাহার হোসাইনের সঞ্চালনায় সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলার সাতবাড়িয়া গ্রামের কৃতি সন্তান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু নির্বাচনে বিজয়ী বাংলাদেশ কুয়েত মৈত্রী হলের ভিপি সুষ্মিতা দে, কেশবপুর নাগরিক সমাজের আহবায়ক অ্যাডভোকেট আবুবকর সিদ্দিকী, শফিকুল ইসলাম প্রমুখ।

সংবর্ধনার জবাবে সুষ্মিতা দে বলেন, আজ আমার প্রতি আপনারা যে সম্মাননা দেখিয়েছেন তা আমার আগামী দিনের পথ চলায় আরও বেশী দায়িত্বশীল করে তুলবে। আপনারা আমার জন্যে আর্শিবাদ করবেন, যেন আমি কেশবপুর থেকে ঢাবিতে অধ্যায়নরত শিক্ষার্থীসহ তাঁর হলের শিক্ষার্থীদের সুখ দুঃখে পাশে থেকে সহযোগিতা করতে পারি।

শেষে কেশবপুর প্রেসক্লাব ও পৌরসভার পক্ষ থেকে তাকে ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় সাংবাদিকসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডপয

স্বামীর সংসারে ফিরে লাশ হলো নাজমা

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ::খুলনার পাইকগাছায় নাজমা বেগম (২৮) স্বামীর ...