সুবর্ণচরে মসজিদ কমিটির সালিশকে কেন্দ্র করে হামলা, আহত ৫

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচরের চরজব্বর ইউনিয়নের গোলাপ আলী সর্দার জামে মসজিদের কমিটির সালিশকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মসজিদের মোতাওয়াল্লী মো. হানিফ, তার ছেলে রাশেদ ও আবদুল মন্নানসহ অন্তত ৫ জন আহত হয়েছে।

গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে চরজব্বর ইউনিয়নের পশ্চিম চর জব্বার গ্রামে ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, দেড় বছর ধরে চলমান মসজিদ কমিটির বিরোধকে কেন্দ্র করে মঙ্গলবার বিকেলে সুবর্ণচর উপজেলা ভাইস চেয়ারম্যান বাহার চৌধুরীর নের্তৃত্বে দুই পক্ষকে নিয়ে মসজিদ মাঠে একটি সালিশী বৈঠক বসে, এক পর্যায়ে বৈঠক শেষে আহতরা বাড়িতে চলে যাওয়া পথে প্রতিপক্ষ সামছুদ্দিন, আনোয়ার, হামিদ উল্যা ও ছিদ্দিক উল্যার নের্তৃত্বে মোতাওয়াল্লী মো. হানিফ কে এলাপাতাড়ি পিটিয়ে মাথা ফাটিয়ে দেয় এবং তার ছেলে রাশেদসহ আর ৩/৪জনকে পিটিয়ে আহত করে। খবর পেয়ে চর জব্বর থানার পুলিশ ঘটনাস্থলে যায়।

এ ব্যাপারে জানতে চাইলে চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাহেদ সত্যতা স্বীকার করে বলেন, আহতরা মামলা করলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

সুবর্ণচর উপজেলা ভাইস চেয়ারম্যান বাহার চৌধুরী জানান, সালিশে কোন সমস্যা হয়নি। বাহিরে যাওয়ার পর এ ঘটনা ঘটেছে।

 

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নরসিংদীতে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ২

নরসিংদী প্রতিনিধি :: নরসিংদীর শিবচর উপজেলায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত দুইজন নিহত ...