ব্রেকিং নিউজ

সুবর্ণচরে বেকারত্ব দূরীকরণের লক্ষ্যে অদম্য নুরানী হ্যাচারীর উদ্বোধন

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী সুবর্ণচরে বেকারত্ব দূরীকরণের লক্ষ্যে নুরানী এলপিজি গ্যাস ফিলিং স্টেশন ও অধম্য নুরানী হ্যাচারীর পথ চলা শুরু হয়েছে।

পিছিয়ে পড়া প্রান্তীক জনগোষ্ঠীকে কাজে লাগানোর জন্য বুধবার সকাল এগারোটায় উক্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন, নুরানী গ্রুপ অব লিঃ ব্যবস্থাপনা পরিচালক হাজি আবুল কাশেম।

এডভোকেট জসিম উদ্দিনের সঞ্চালনায় সুবর্ণচর উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের তোতার বাজারে নুরানী গ্রুপ অব লিঃ এর আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার এএসএম ইবনুল হাসান, বিশেষ অতিথি ছিলেন, সুবর্ণচর উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন চৌধুরী বাহার, সুবর্ণচর উপজেলা আওয়ামি লীগের সভাপতি এডভোকেট ওমর ফারুক, সমাজ সেবক ও শিক্ষানুরাগী আবু ছায়েদ, আবুল হোসেন, নাজমুল হাসান জুয়েল, ফয়েজ উল্যাহ।

আরো বক্তব্য রাখেন, ছাত্রলীগ নেতা জাবেদ, যুবলীগ নেতা সুমন, নুরানী গ্রুপ অব লিঃ এর মার্কেটিং ম্যানেজার মোঃ বেলাল উদ্দিন প্রমূখ।

বক্তারা বলেন, নুরানী গ্রুপ অব লিঃ এর অধীনে পরিচালিত নুরানী রাইস মিল, নুরানী ব্রিক্স, নুরানী ফিলিং স্টেশন, নুরানী পোল্ট্রি ফার্ম এন্ড হ্যাচারী, নুরানী খাদ্য ভান্ডারসহ একাধিক প্রতিষ্ঠানের কারনে উন্নত হচ্ছে অবহেলিত অঞ্চল সুবর্ণচর, বেকার যুবকরা স্থায়ী ভাবে চাকুরীর সুবিধা পাচ্ছে, ভোক্তাগন এখন আর দূরে কোথাও যেতে হয় না। হাতের নাগালে সেবা পাওয়ায় অঞ্চলটি অর্থনৈতিক জোন হিসেবে স্বিকৃত। এ প্রতিষ্ঠান গুলো চলমনা থাকার কারনে ২ হাজারের ও বেশী বেকার যুবকদের কর্মসংস্থান ব্যবস্থা হয়েছে। কমেছে কৃষকদের ভোগান্তি।

অনুষ্ঠান সভাপতি নুরানী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হাজি আবুল কাশেম বলেন, আমি অনেক কষ্ট করে আজ এই পর্যন্ত এসে পৌঁছেছি, সফলতার পিছনে থাকতে হবে সততা, তাহলেই যে কোন উন্নয়ন করা সম্ভব, অসহায় মানুষের ভোগান্তি লাগব এবং বেকারত্ব দূরিকরণেই আমার এক মাত্র লক্ষ্য সে সাথে থাকবে সেবার ১০০ ভাগ নিশ্চয়তা।

তিনি প্রতিষ্ঠান গুলি নিজেদের মনে করে সবাইকে সহযোগিতা করার আহবান জানান।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাঘায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের মামলা

ডেস্ক রিপোর্ট:: রাজশাহীর বাঘা উপজেলায় এক তরুণীকে ধর্ষণের অভিযোগে এক ছাত্রলীগের নেতার ...