মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি ::
নোয়াখালীর সুবর্ণচরে গৃহবধুর লাশ উদ্ধার করেছে চরজব্বার থানা পুলিশ। বুধবার দুপুরের দিকে উপজেলার চরজুবিলী ইউনিয়নের চরমহি উদ্দিন গ্রাম থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছেন, পারবারিক কলহের জের ধরো এমন ঘটনা ঘটতে পারে। পরে গৃহবধূর সুরতহাল  শেষে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে চরজব্বর থানার অপমৃত্যু মামলা দায়ের করেন।
নিহত গৃহবধুর নাম লিমা আক্তার(১৮)। সে উপজেলার চরজুবিলী ইউনিয়নের চরমহি উদ্দিন গ্রামের দিনমজুর মো রাজনের স্ত্রী ও একই ইউনিয়নের হক সাব এর মেয়ে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, লিমা আক্তারের স্বামী মো: রাজন জীবিকার তাগিদে চট্টগ্রাম এলাকায় ইটভাটায় কাজ করছেন। লিমা বাবার বাড়িতে থাকেন। দুপুরের খাওয়া দাওয়া করে মোবাইল ফোনে তাহার স্বামীর সাথে কথা বলার পর সবার অগোচরে ঘরের শয়ন কক্ষে বিষ পান করে। গৃহবধু লিমার মা দেখিয়া চিৎকার করলে পার্শ্ববর্তী লোকজন এসে প্রথমে তাঁকে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পরামর্শ দেন।
স্থানীয় লোকজনের সহায়তায় তাৎক্ষনিক গৃহবধূকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক অবস্থা গুরুতর দেখে দ্রুত ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য বললে তাঁর মাসহ সদর হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা দিলে পথিমধ্যে লমা আক্তার মারা যান।
চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় চরজব্বর থানার অপমৃত্যু মামলা দায়ের করা হয়ে। লাশ ময়নাতদন্ত শেষ পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here