সুবর্ণচরে কলেজ ছাত্রীর আত্মহত্যা

সুবর্ণচরে কলেজ ছাত্রীর আত্মহত্যামুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালীর সুবর্ণচর সৈকত সরকারি কলেজের বাংলা বিভাগের অনার্স (সম্মান) ৩য় বর্ষের লিমা দাস (২১) নামের এক কলেজ ছাত্রী করেছে।

শুক্রবার দুপুর ১২টার দিকে নিহতের লাশ উদ্ধার করে চর জব্বার থানা পুলিশ। নিহত লিমা দাস চর আমান উল্যা স্বপন মার্কেট এলাকার লিটন চন্দ্র দাসের মেয়ে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, কয়েকদিন আগে একটি এনজিও’তে মাঠ কর্মী হিসেবে চাকরি হয়েছে লিমার। মা-বাবার কথা মত নিজের ইচ্ছের বিরুদ্ধে বিয়ের দেওয়ার কথা নিয়ে তাদের সাথে মান-অভিমান হয়। তার ইচ্ছে ছিল আরো বছর দুয়েক পড়া লেখা চালানোর পাশাপাশি চাকরি করে নিজেকে প্রতিষ্ঠিত করার। সেই ইচ্ছে আর পূরণ হলোনা লিমার। তার চাকরিতে যোগদানের ব্যাপারে পরিবার থেকে বাধা দেওয়া হয়। অন্যদিকে এসবের জের ধরে আত্মহত্যা করে লিমা।

নিহতের বাবা লিটন চন্দ্র দাস জানান, সকালে তিনি কাজে বের হয়ে যান। কেউ ঘরে না থাকার সুযোগে ঘরের আড়ীর সাথে গলায় ওড়না পেঁছিয়ে আত্মহত্যা করে লিমা। পরে তার ছোট মেয়ে মনিরা দাস লিমাকে ঝুলতে দেখে চিৎকার করলে তারা এসে লিমাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ থাকলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিগগির বাণিজ্যিক ভিত্তিতে সোনালি ব্যাগ উৎপাদন শুরু হবে

শিগগির বাণিজ্যিক ভিত্তিতে সোনালি ব্যাগ উৎপাদন শুরু হবে: বস্ত্র ও পাটমন্ত্রী

স্টাফ রিপোর্টার :: দ্রুত সময়ের মধ্যে বাণিজ্যিক ভিত্তিতে সোনালি ব্যাগ উৎপাদন শুরু ...