ব্রেকিং নিউজ

সুবর্ণচরে ইয়াবা সেবক ছোট ভাইকে পুলিশে দিল বড় ভাই

পুলিশে দিল

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালী সুবর্ণচর উপজেলার চরলক্ষী বাজারে নিজের আপন ছোট ভাইকে ইয়াবাসহ হাতে নাতে গোয়েন্দা পুলিশের হাতে ধরিয়ে দিয়ে এলাকার আলোড়ন সৃষ্টি করেন সাংবাদিক হাসান আল মামুন। থেকে এক যুবককে ইয়াবাসহ আটক করেছে ডিবি পুলিশ।

শনিবার দুপুের দিকে নোয়াখালী গোয়েন্দা শাখা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমানের নেতৃত্বে ডিবির একটি টিম তারেক আজিজ নামে এক যুবকে আটক করে। এসময় তার কাছ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করেন।

আটককৃত তারেক আজিজ ২ নং চরবাটা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের হাজীপুর গ্রামের ইঞ্জিনিয়ার মোস্তফা কামালের ছেলে ।

আটককৃত তারেকের ভাই সাংবাদিক মামুন জানান, তার ছোট ভাই বেশ কয়েক বছর ধরে এলাকার কিছু মাদকসেবীদের সাথে চলাফেরা করে এবং সে মাদকের সাথে যুক্ত হয়ে যায় দীর্ঘদিন ধরে সে সুবর্ণচরে বিভিন্ন জায়গায় ইয়াবা সেবন ও বিক্রি করে আসছে, পরিবারের পক্ষ থেকে বারবার চেষ্টা করে ও ইয়াবার ভয়ংকর মরণ নেশা থেকে তারেক আজিজকে ফেরাতে পারিনি।

সর্বশেষ গোপন সংবাদের ভিত্তিতে নিজের আপন ভাইকে ইয়াবা সহ হাতে নাতে গোয়েন্দা পুলিশের হাতে ধরিয়ে দিয়ে এলাকার আলোড়ন সৃষ্টি করে সাংবাদিক হাসান আল মামুন।

এব্যাপারে জানতে চাইলে নোয়াখালী গোয়েন্দা শাখার ওসি আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বেশ কিছু ইয়াবাসহ তারেক আজিজ কে আটক করে নোয়াখালী ডিবি কার্যালয়ে রাখা হয়েছে ।

এব্যাপারে মাদকদ্রব্য আইনে একটি মামলার প্রস্তুতি চলছে। তারেক গ্রেফতার খবর ছড়িয়ে পড়লে এলাকায় আনন্দে মেতে উঠে এলাকাবাসী।

এলাকাবাসী জানান, তারেক দীর্ঘদিন ধরে ইয়াবা সেবন এবং বিক্রির সাথে জড়িত থাকায় যুবসমাজ হুমিকির মধ্যে ছিল এবং সে ভিবিন্ন অসামাজিক কার্যকলাপে ও জড়িয়ে পড়ে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অবসরপ্রাপ্ত মেজর সিনহা নিহতের ঘটনায় সাত আসামির আত্মসমর্পণ: রিমান্ড মঞ্জুর

স্টাফ রিপোর্টার :: চেকপোস্টে গুলিতে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান নিহত ...