সুনামগঞ্জে ৪শতাধিক ইমাম মোয়াজ্জিন ও ইজিবাইক শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা (ভিডিওসহ)

মো. শাহীন আলম, সুনামগঞ্জ প্রতিনিধি :: করোনা ভাইরাসের আক্রমন থেকে বাচঁতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শ মেনে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের ব্যক্তিগত উদ্যোগে ঘরবন্দি সমাজের ৪ শতাধিক অসহায় ইমাম মোয়াজ্জিন ও ইজিবাইক শ্রমিকদের মানুষের মাঝে চাল ডাল, তেল, আলুসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শনিবার দুপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে শহরের মল্লিকপুরস্থ উপজেলা পরিষদের সামনে জেলা ইমাম মোয়াজ্জিন পরিষদের সদস্যদের হাতে ১০০ প্যাকেট, জেলা ইজিবাইক মালিক সমিতির শ্রমিকদের হাতে ১০০ প্যাকেট ছাড়াও অন্যান্য সংগঠনের সদস্যদের হাতে আরো ২০০ প্যাকেট খাদ্যসামগ্রী তুলে দেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল ও সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা।

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মোঃ আবুল হোসেন, জেলা ইমাম মোয়াজ্জিন পরিষদের সভাপতি মাওলানা শায়েক আনোয়ার হোসাইন, উপদেষ্টা মাওলানা আতাউর রহমান লস্কর প্রমুখ।

পরে উপস্থিত সকলেই এই করোনা ভাইরাস থেকে প্রধানমন্ত্রীসহ দেশের সর্বস্তরের মানুষজনসহ বিশ্বের সকল মানুষকে নিরাপদ রাখার জন্য আল্লাহ তাআলার দরবারে বিশেষ মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিনেমা স্ট্যাইলে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

আব্দুর রউফ হায়দার, কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি :: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন ...