ব্রেকিং নিউজ

সুখে-দুঃখে আপনাদের পাশে থাকব: ইশরাক হোসেন

স্টাফ রিপোর্টার :: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপি প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন এলাকাবাসীর উদ্দেশে বলেছেন, প্রতিজ্ঞা করছি, সুখে-দুঃখে আপনাদের পাশে থাকব। গত ১৩ বছরে দেশকে তিলে তিলে ধ্বংস করে ফেলা হয়েছে। দেশে কোনো গণতন্ত্র নেই, কারও কথা বলার অধিকার নেই। উন্নয়নের নামে ধোয়া তোলা হচ্ছে; কিন্তু কোনো উন্নয়ন দেখতে পাচ্ছি না।

মঙ্গলবার রাজধানীর খিলগাঁও এলাকার ত্রিমোহনী বাজারে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। তিনি সেখান থেকে পঞ্চম দিনের মতো গণসংযোগ শুরু করেন।

ইশরাক বলেন, ঢাকা আজ সবচেয়ে দূষিত ও বসবাসের অযোগ্য শহরের তালিকায় এক নম্বরে। এই এলাকায় আসার সময় রাস্তাঘাটের করুণ দশা দেখেছি, তা দেখে সত্যিই খারাপ লেগেছে। এই সরকার বলে, তারা উন্নয়ন করেছে, স্যাটেলাইট পাঠাচ্ছে, অমুক সেতু, তমুক সেতু; কিন্তু এগুলো সবই আসলে দুর্নীতির প্রজেক্ট। মেগা প্রজেক্ট তারা করছে, সেখান থেকে লাখ-হাজার কোটি টাকা বিদেশে পাচার করে আরাম-আয়েশে তারা ফুর্তি করছে। আর বাংলাদেশের সাধারণ জনগণ, নাগরিকদের দিন দিন দুর্দশা বেড়েই চলেছে।

তিনি অভিযোগ করেন, ধানের শীষের পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে। যারা পোস্টার লাগাতে যাচ্ছে, তাদের বাধা দেওয়া হচ্ছে, মারধর করা হচ্ছে।

এ সময় ইশরাকের সঙ্গে ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস প্রমুখ। এ ছাড়াও ছাত্রদল, যুবদল, মহিলা দল, স্বেচ্ছাসেবক দলসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

গণসংযোগকালে ইশরাক স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কুশল বিনিময় করেন ও ধানের শীষে ভোট চান। এরপর দিনভর নন্দিপাড়া, পূর্ব মাদারটেক, মাদারটেক চৌরাস্তা, গোরান, বাসাবো, সবুজবাগ, মুগদাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শামসুন্নাহার রহমান পরাণ স্মৃতি পদক পাচ্ছেন তিন নারী

স্টাফ রিপোর্টার :: সমাজে বিভিন্ন সেক্টরে অনবদ্য অবদানের জন্য এ বছর তিনজন ...