ব্রেকিং নিউজ

সিসকো ঢাকার এ্যাওয়ার্ড নাইট অনুষ্ঠিত

ঢাকা :: আইটি জায়ান্ট, Cisco Systems মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) রাজধানীর একটি হোটেলে তাদের বাংলাদশের ব্যবসায়িক অংশীদারদের জন্য একটি বিশেষ আয়োজন করে “Circle of Excellence Award Night”। এই আয়োজনের মাধ্যমে বাংলাদেশে সিসকো এর অংশীদারদের তাদের অবদানের জন্য স্বীকৃতি এবং পুরস্কার প্রদান করা হয়।

Partner Organization, Cisco India & SAARC এর ব্যবস্থাপনা পরিচালক, রাঘবেন্দ্র বি এই বিশেষ অনুষ্ঠানটি সভাপতিত্ত এবং পুরস্কার প্রদান করেন।

আইটি ল্যান্ডস্কেপে, ক্ষুদ্র ব্যবসায় থেকে শুরু করে বৃহত এন্টারপ্রাইজ এবং সরকারি প্রকল্পগুলোর একাধিক অংশের জটিল সমাধান এবং একত্রীকরণ বিভাগগুলোতে গ্রাহকদের চাহিদা পূরণে সিসকোর ব্যবসায়িক অংশীদাররা কাজ করে যাচ্ছেন। সিসকোর ব্যবসায়িক অংশীদারদের বাংলাদেশে সিসকোর ব্যবসাক্ষেত্র এবং প্রযুক্তিক্ষেত্রে অবদানের জন্য স্বীকৃতি দেয়া হয়।

ইনফ্লো টেকনোলোজিস মাহবুব বলেন, এই পুরস্কার একেবারেই অনন্য। আমাদের অবদান এবং কঠোর পরিশ্রমের প্রাপ্তি এই পুরস্কার। ভবিষ্যতে এই অঞ্চলে এমন প্রশংসার প্রত্যাশা করছি।

ঠাকরাল ইনফরমেশন সিস্টেমস প্রাইভেট লিমিটেড এর কাফি বলেন, পুরো অনুষ্টানটি বেশ ভাল ছিল। এ ধরনের অনুষ্ঠান সিসকো এর সাথে ব্যবসা করতে আমাদের আরো উদ্বুদ্ধ করবে।

ঠাকরাল ইনফরমেশন সিস্টেমস প্রাইভেট লিমিটেড এর সুমাইয়া বলেন, এই প্রোগ্রামটি আয়োজন এবং আমাকে “Cisco Pre-Sales Engineer of the year” দিয়ে স্বীকৃতি প্রদান করার জন্য সিসকোকে ধন্যবাদ।

ফ্লোরা লিমিটেড এর সোফিয়া বলেন, সিসকোর সাথে আন্তরিকভাবে কাজ করতে এই পুরস্কার আমাদের আরো উৎসাহিত করবে।

এক্সপ্রেস সিস্টেমস লিমিটেড (ইএসএল) এর ওয়াহিদ বলেন, আমাদের সকল বাংলাদেশীদের পক্ষ থেকে সিসকো লিডারশিপ টিমকে আন্তরিক ধন্যবাদ জানাই এই বহু প্রতীক্ষিত অনুষ্ঠানটির জন্য। অনুষ্ঠানটি সুপরিকল্পিত এবং উত্তেজনাপূর্ণ ছিল। আমি সত্যি খুশি। -প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নোয়াখালীতে তাজকিয়া সোপ ফ্যাক্টরির উদ্বোধন

ডেস্ক রিপোর্ট ::নোয়াখালী সদর উপজেলার কালিতারায় তাসকিয়া সোপ ফ্যাক্টরির নোয়াখালী কম্পোনেন্টে উৎপাদন ...