সিরাজগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষ, গ্রেপ্তার আরও ৩

ডেস্ক রিপোর্টঃঃ  সিরাজগঞ্জে বিএনপি নেতা-কর্মী ও পুলিশের সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল আওয়ালসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৪ সেপ্টেম্বর) দুপুরে সদর থানার পরিদর্শক (অপারেশন) সুমন কুমার দাস এ তথ্য নিশ্চিত করে বলেন, মামলার আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যহত রয়েছে।

গ্রেপ্তাররা হলেন, সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, সিরাজগঞ্জ পৌর এলাকার দত্তবাড়ি মহল্লার বিএনপি নেতা শফিকুল ইসলাম শফি, জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান রানার ছোট ভাই এনামুল হক পারভেজ।

এর আগে, গত ১ সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশকে কেন্দ্র করে সিরাজগঞ্জে বিএনপি নেতা-কর্মীর সঙ্গে পুলিশের সংঘর্ষ বাধে। সংঘর্ষে ৭ পুলিশসহ বিএনপির অন্তত ২০ জন নেতা-কর্মী আহত হন। এ ঘটনায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চুকে প্রধান আসামি করে ১১০ নেতা-কর্মীর নামে মামলা দায়ের করে পুলিশ। এ মামলায় এখন পর্যন্ত বিএনপির ৫ নেতা-কর্মীকে গ্রেপ্তার করল পুলিশ।

মামলার আসামীদের মধ্যে রয়েছেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, যুগ্ম সম্পাদক শামীম খান, যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, যুগ্ম সম্পাদক মুন্সি আলম, জেলা বিএনপির সহ-সভাপতি শ্রী অমর কৃষ্ণ দাস, সহ-সভাপতি নাজমুল হাসান রানা, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ সুইট, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েস।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান বলেন, বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় বিএনপি ও সহযোগী সংগঠনের ১১০ নেতা-কর্মীর নামে মামলা করেছে পুলিশ। এ মামলায় ৫ নেতা-কর্মীকে ইতোমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারদের মুক্তি দাবি করেন তিনি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here