সিনেমা স্ট্যাইলে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

আব্দুর রউফ হায়দার, কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি :: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন বালাপাড়া গ্রামে মঙ্গলবার সকালে শতাধিক মানুষের সামনে প্রকাশ্যে স্বামী-স্ত্রীকে সিনেমা স্ট্যাইলে কুপিয়েছে একই গ্রামের প্রতিপক্ষরা ।

আহত সাবুল হোসেন (৪৫) ও তার স্ত্রী বিউটি বেগমকে (৪০) প্রথমে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফার করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ দু’জনকে আটক করে।

সরেজমিনে গিয়ে জনা গেছে, গত সোমবার প্রতিপক্ষ হাফিজুলের মেয়ে বিউটি বেগমকে অশালীন ভাষায় গালিগালাজ করে। এ নিয়ে তাদের মধ্যে ওই মূহূতে তর্কাতর্কি হয় । কিন্তু এসময় হাফিজুল ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না । রাতে হাফিজুল বাড়ীতে আসলে তার মেয়ের মুখে ঘটনার বিষয় শুনে মঙ্গলবার সকালে সাবুলের যাওয়ার রাস্তায় বেড়া দেয়। সাবুল হোসেন বেড়া দেওয়ার কারণ জানতে চাইলে হাফিজুল তার দুই ছেলে সুজন, বাঁধন ও স্ত্রী হেলালী বেগমকে সাথে নিয়ে সিনেমা স্ট্যাইলে দা-কুড়াল দিয়ে একযোগে অতর্কিত হামলা করে মাগুড়া উচ্চ বিদ্যালয়ে অভিাবক সদস সাবুল হোসেন ও তার স্ত্রীর উপর ।

এসময় দায়ের কোপে সাবুলের ভুড়ি বেড় হয়ে আসে ও মাথায় গভীর ক্ষতের সৃষ্টি হয়। এলোপাতারী দা কুড়ালের কোপে বিউটি বেগমের শরীরের বিভিন্ন জায়গায় কেটে গিয়ে রক্তাত্ত জখম হয় ।

ঘটনাস্থল থেকে পুলিশ হাফিজুল ও তার ছেলে সুজকে আটক করে।

মাগুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হোসেন শিহাব জানায়, হাফিজুল ও তার দুই ছেলেরা ভূমিদস্যু। তারা আমার জমি জবর দখল করে আমার মরহুম পিতা সাবেক চেয়ারম্যান মোজাহার হোসেনের গায়ে হাত তুলেছিল। তাদের বিরুদ্ধে মামলা করেছিলাম । তাদেকে সন্ত্রাসী কর্ম কান্ড দিনদিন বেড়েই চলছে।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ বলেন, ঘটনাস্থল থেকে দুই জনকে আটক করা হয়েছে, মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রায়পুরার তিন ভূমি অফিস পরিদর্শন করলেন উপ-ভূমি সংস্কার কমিশনার

স্টাফ রিপোর্টার :: সামাজিক সুরক্ষা  ও স্বাস্থ্যবিধি মেনে বরিশাল  বিভাগের মূল এবং ...