ব্রেকিং নিউজ

সিগন্যাল না মানায় চিকিৎসককে পুলিশের গুলি

সিগন্যাল না মানায় চিকিৎসককে  পুলিশের গুলি

তানসেন আলম, বগুড়া প্রতিনিধিঃ তল্লাশির জন্য পুলিশের দেয়া সিগন্যাল অমান্য করে মোটরসাইকেল নিয়ে দ্র্বত পালিয়ে যাওয়ার সময় বগুড়ায় পুলিশের গুলিতে এক পশু চিকিৎসক আহত হয়েছে।

আহত পশু চিকিৎসক আসাদুজ্জামান রুবেল (৩৫) বগুড়া সদর উপজেলাপর চাঁন্দপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে। আহত রুবেলকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা আধাঘণ্টা পুলিশ সদস্যদের অবরুদ্ধ করে রাখে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে শহরের সাবগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৩টার দিকে পুলিশ বগুড়া দ্বিতীয় বাইপাস মহাসড়কের সাবগ্রাম এলাকায় চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লশি করছিল।

এ সময় পশু চিকিৎসক রুবেল দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে ওই পথ দিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে থামবার জন্য সিগন্যাল দেয়। কিন্তু তিনি তা অমান্য করে চলে যাবার চেষ্টা করলে পুলিশ তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তিনি ডান হাতের ডানায় গুলিবিদ্ধ হন।

এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা চেকপোস্টে অবস্থানরত পুলিশ সদস্যদের অবরুদ্ধ করে রাখেন। পরে অতিরিক্ত পুলিশ এসে অবরুদ্ধ পুলিশ সদস্যদের উদ্ধার করে।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রুবেল হোসেন জানান, পুলিশের সিগনাল দেখে সে থামবার জন্য রাস্তার একপাশ থেকে অন্যপাশ্বে যাচ্ছিল। এসময় হঠাৎ করেই পিছন থেকে পুলিশ একটি গুলি করে। গুলি লেগে আমি মাটিতে পড়েগেলে ২ জন পুলিশ এসে আমাকে ধরে তুলে সিএনজিতে করে হাসপাতালে নিয়ে আসে।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) আসলাম আলী জানান, সিগন্যাল অমান্য করে দ্রুত মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করায় তাকে সন্দেহ হয়েছিল। এ কারনে পুলিশ গুলি করেছে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইনজেকশন দেয়া গরু চিনবেন যেভাবে

ষ্টাফ রিপোর্টার ::ঈদুল আজহার আর মাত্র ক’দিন বাকি। ঈদুল আজহা মূলত মহান ...