ব্রেকিং নিউজ

সিঁথি সাহা’র ‘তুমি নেই’

সিঁথি সাহা’র ‘তুমি নেই’

স্টাফ রিপোর্টার :: এর আগে নিজের গানের ভিডিওতে উপস্থিতি থাকলেও নায়িকা হিসেবে এবারই প্রথম নিজের গানে অংশ নিলেন তিনি। পুরো ভিডিওতে নায়িকা হিসেবে দেখা যাবে তাকে। সাথে আছেন জনপ্রিয় মডেল ও নায়ক এবিএম সুমন। একটু জড়তা ছিলো তবে, শুটিং এর সময় ভিডিও নির্মাতা শাহরিয়ার পলক এবং এবিএম সুমন দুজ’ন মিলে সাহস দিয়েছেন। নিজের নতুন গানের ভিডিও ‘তুমি নেই’ প্রকাশনা উৎসবে এমনটাই জানালেন সিঁথি সাহা।

ইতোমধ্যে ভিডিওতে তার পারফর্মেন্স দেখে মুগ্ধ শ্রোতা-দর্শক। কেননা ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছে সিঁথি সাহার ‘তুমি নেই’ গানটি। গানটির কথা লিখেছেন গৌরব মন্ডল জন, সুর করেছেন সৈয়দ তামিম আর সঙ্গীতায়োজনে ছিলেন অমিত চ্যাটার্জী।

গানটি প্রসঙ্গে সিঁথি জানালেন, ‘অনেক দিন পর নতুন গান এবং ভিডিও নিয়ে হাজির হলাম। গানটি সবার হৃদয়কে দোলা দিবে। ভিডিওটিও দারুন হয়েছে। প্রকাশের পর দর্শক-শ্রোতাদের অনেক প্রশংসা পাচ্ছি। আশাকরি গানটি সব শ্রেনীর দর্শক- শ্রোতাদের ভালো লাগবে।

উল্লেখ্য, ’ধ্রুব মিউজিক স্টেশন ভালোবাসা দিবসের বিশেস আয়োজনের’ এর অংশ হিসেবে গত ৭ ফেব্রুয়ারী, বৃহষ্পতিবার (ডিএমএস) তাদের ইউটিউব চ্যানলে অবমুক্ত করে ‘তুমি নেই’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

https://www.youtube.com/watch?v=8uOo6nQR628

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিদেশে পড়ার সুযোগ দিচ্ছে এএইচজেড

বিদেশে পড়ার সুযোগ দিচ্ছে এএইচজেড

ঢাকা :: দেশের মেধাবী শিক্ষার্থীদের বিদেশে উচ্চশিক্ষা গ্রহনের স্বপ্ন বাস্তবায়নে ভাইবা দিয়েই বিদেশে ...