ব্রেকিং নিউজ

সাহিত্য সংগঠন বানালেস’র বর্ষপূর্তি ও নুরজাহান পদক প্রদান

স্টাফ রিপোর্টার :: বাংলাদেশ নারী লেখক সোসাইটি গত ১৬ অক্টোবর দীপনপুর অডিটরিয়মে এদেশের প্রথম নারী সাংবাদিক ও সাহিত্যিক বিশিষ্ট নারী ব্যক্তিত্ব “নুরজাহান বেগম” পদক প্রদানের অনুষ্ঠানের আয়োজন করে ।
বিশিষ্ট সাহিত্যিক, কবি, গল্পকার , উপন্যাসিক, সম্পাদক, প্রকাশক এবং সফল সংগঠক সুলতানা রিজিয়াকে এই মর্যাদাপূর্ণ পদকে ভূষিত করা হয়। তিনি একাধারে একজন কবি, গল্পকার, উপন্যাসিক, সম্পাদক, প্রকাশক এবং সফল সংগঠক। ব্যক্তিজীবনে তিনি একজন রত্নগর্ভা জননী, আচরণে অমায়িক এবং সর্বোপরি একজন হৃদয়বান মানুষ।
এছাড়াও বসন্তের কবিতা, ভালোবাসার গল্পসহ বিভিন্ন ইভেন্টের বিজয়ীদের শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। ভালোবাসার গল্পে সেরা গল্পকার হিসেবে নির্বাচিত হন তাহমিনা শিল্পী, সুস্মিতা মিলি ও তাহমিনা তানি। বসন্তের কবিতায় সেরা গল্পকার হিসেবে নির্বাচিত হন মিলি আসমা ও মেঘলা জান্নাত। মহান একুশের কবিতায় নির্বাচিতরা হলেন- দিলু রোকিবা ও শাহনাজ পারভীন সনি।
অনুষ্ঠানে প্রধান অতিথী ছিলেন জাতিসত্তার কবি মুহাম্মদ নূরুল হুদা, বিশেষ অতিথী ছিলেন প্রাবন্ধিক ও কবি কামরুল হাসান ও সংগঠনের উপদেষ্টা ফাতেমা মমতাজ, উপদেষ্টা নাঈম আহম্মেদ এবং অনুষ্ঠানের সভাপতি ছিলেন কবি ফেরদৌসী মাহমুদ।
অনুষ্ঠানে বাংলাদেশ নারী লেখক সোসাইটির কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন ।
বৈশ্বিক দুর্যোগ করোনাকালীন সময়ের সকল স্বাস্থ্যবিধি বিধি মেনে স্বল্প পরিসরে অত্যন্ত ছিমছাম পরিবেশে নৈশ ভোজের মাধ্যমে অনুষ্ঠানটি সম্পন্ন হয় ।
Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রিয় শিক্ষকের মৃত্যুতে ঢাবি শিক্ষার্থীর আবেগঘন চিঠি

আরিফ চৌধুরী শুভ :: হারিয়েছি না হেরে গেছি আমরা? আ্যাম্বুলেন্স চলছে সারেইন ...