ব্রেকিং নিউজ

সার্চ কমিটি নিয়ে বিএনপি দ্বিধা বিভক্ত হয়ে পড়েছে

সুজন।

মুন্সীগঞ্জ: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন , সার্চ কমিটি নিয়ে বিএনপি নিজেরা নিজেদের মধ্যে দ্বিধা বিভক্ত হয়ে পড়েছে। তারা এক নেতা অপর নেতাকে সন্ধেহ করছে।একদিকে বিএনপির মহাসচিব বলছেন, সার্চ কমিটি ব্যর্থ হবে।

অপরদিকে বিএনপি নেতা মওদুদ আহম্মেদ বলছে সার্চ কমিটি দিয়ে কিছু একটা হবে। আমরা বলেছি মহামান্য রাষ্ট্রপতি যা সিদ্ধান্ত নিবে সেই সিদ্ধানেত্মর প্রতি আমাদের পূর্ন সম্মান রয়েছে। ফলে বাংলাদেশ আওয়ামিলীগ বিশ্বাস করে আগামী জাতীয় সংসদ নির্বাচন নারায়গঞ্জের মত মডেল নির্বাচন হবে।

শুক্রবার সকালে টঙ্গিবাড়ী উপজেলার বালিগাঁও ইউনিয়নের তৌলকাই ব্রীজ উদ্বোধন শেষে এসব কথা বলেন। এ সময় তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, চাঁদপুরের হাইমচর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক  নূর হোসেন মানব সেতুতে চরে যে ধৃষ্টতা দেখিয়েছে বাংলাদেশ আওয়ামীলীগ সেটা বর্দাস্থ্য করবেনা।

তাকে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দল থেকে বহিস্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। তাছাড়া তিনি মুন্সীগঞ্জের যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের জন্য জেলার শ্রীনগরের ছনবাড়ী থেকে মুন্সীগঞ্জ শহর পর্যন্ত সড়কটির ফোর লেনের ঘোষনা দেন এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এ বিষয়ে কাজ শুরু করে দেওয়ার নির্দেশ দেন।

এ সময় অন্যানদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ ২ আসনের সংসদ সদস্য সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, জেলা প্রশাসক সায়লা ফারজানা,মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ লুৎফর রহমান, সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার মামুনুর রশিদ, মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি এ্যাড. লাবলু মোল্লা, লৌহজং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদার,উপজেলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন,টঙ্গিবাড়ী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মানিক মিয়া বাচ্চু মাঝি,টঙ্গিবাড়ী সোনারং ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন লিটন মাঝি প্রমুখ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আওয়ামী লীগ

‌’১ জুলাই থেকে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযান’

স্টাফ রিপোর্টার :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ...