স্টাফ রিপোর্টার :: আমার মা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জি এম কামরুল হাসান শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য এ্যজাহিকাফ সার্চনিউজ সম্মাননা লাভ করেছেন।

বুধবার শওকত ওসমান মিললনায়তে এ পুরস্কার দেয়া হয়। বেসামরিক বিমান ও পর্যাটনমন্ত্রী মাহবুব আলী এই পুরষ্কার তাঁর হাতে তুলে দেন।

সাবেক রেলমন্ত্রী মজিবুল হক, সমাজসেবক ও জয়যাত্র টেলিভিশনের চেয়ারম্যান সিসটার হেলেনা সহ অন্যান্যরা এসময় উপস্থিত ছিলেন।

এই আয়োজনে আরো সম্মাননা পেয়েছেন সঙ্গীতে শুভ্রদেব ও জানে আলম, উপস্থাপনায় খন্দকার ইসমাইল, সমাজ সেবায় আনিসুর রহমান নাইম, মিডিয়া সিসটার হেলেনা সহ আরও অনেকে।

একই আয়োজনে আজীবন সম্মাননা দেওয়া হয় সাবেক রেলমন্ত্রী মুজিবুল হককে, স্বাগত বক্তব্য রাখেন সর্চ নিউজ সম্পাদক রাব্বী, বিশেষ অতিথির বক্তব্যে আমার মা ফাউন্ডেশন চেয়ারম্যান আয়োজকদের ধন্যবাদ জানান এবং বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে আমার মা ফাউন্ডেশনের কর্মসূচী তুলে ধরেন।বিশেষ অতিথি মুক্তিযুদ্ধা মুজিবুল হক মুক্তি যুদ্ধের ইতিহাস তুলে ধরেন।

প্রধান অতিথির বক্তব্যে বেসামরিক বিমানচলাচল ও পর্যটন মন্ত্রী এ্যাড,মাহাবুব আলী বলেন বঙ্গবন্ধু কে নিয়ে আমাদের গবেষনা আরও বাড়াতে হবে এবং নতুন প্রজন্মকে সঠিক ইতিহাস জানাতে হবে।

এক প্রশ্নের জবাবে আমার মা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জি এম কামরুল হাসান বলেন, যে কোন প্রাপ্তিই কাজের উৎসাহকে আরও বাড়িয়ে দেয়। আমার মা ফাউন্ডেশন অন্যান্য কর্মসূচীর মধ্যে শিক্ষাকে গুরুত্ব দিয়ে আসছে। আগামীতে জীবনমূখি ও জন সম্পর্কিত বিষয়ে আরও কাজ করার পরিকল্পনা রয়েছে। তিনি এ্যজাহিকাফ ও সার্চ নিউজ কে স্বকৃতি সম্মাননা দেয়ায় কৃতঙ্গতা প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here