ডেস্ক রিপোর্ট::  ভারতীয় ক্রিকেটার শুভমন গিলের মাঠের ক্রিকেট নিয়ে যতোটা না আলোচনা হয়, তার চেয়েও বেশি আলোচনা হয় ব্যক্তিজীবনকে ঘিরে। বিশেষ করে সারা টেন্ডুলকারের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন বহুল চর্চিত একটি বিষয়।

যদিও শুভমন বা সারা কেউই তাদের সম্পর্ক নিয়ে কখনো মুখ খুলেননি। তবে নেটিজেনদের আলোচনা তো আর বন্ধ করতে পারেননি। সারাকে গ্যালারিতে দেখা গেলেই শুভমনের সঙ্গে জড়িয়ে নানা মুখরোচক খবরের সৃষ্টি হয়।

তবে এবার শুভমনের পাশে দেখা মিলল নতুন এক সুন্দরীর। যিনি কি না আবার শোবিজ অঙ্গনেরই পরিচিত কেউ। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারও বলা যায় তাকে। নাম অভনীত কউর। শুধু ইনস্টাগ্রামেই তার অনুসারীর সংখ্যা ৩৩ মিলিয়ন বা ৩ কোটির বেশি।

সামাজিক মাধ্যমে জনপ্রিয় এই তারকার পাশেই দেখা গেছে শুভমনকে। সেটাও ভারতে নয়, লন্ডনে। সম্প্রতি প্রযোজক রাঘব শর্মা ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেছেন, সেখানেই অভনীতের পাশে হাসিমুখে ধরা দিয়েছেন শুভমন। লন্ডনের সাজানো রাস্তায় ক্রিসমাস ট্রি-র সামনে দাঁড়িয়ে জমিয়ে পোজ দিয়েছেন দু’জন। ছবিতে সাাদ টি-শার্ট, মাফলার, ডেনিম আর লম্বা কোটে দেখা মিলেছে ভারতীয় এই ক্রিকেটারের। অন্যদিকে অল ব্ল্যাক লুকে নজর কেড়েছেন অভনীত।

তাদেরকে একসঙ্গে দেখে নেটিজেনদের প্রশ্ন, নতুন কোনো গানের ভিডিও কিংবা বিজ্ঞাপনে দেখা যাবে অভনীত ও শুভমনকে? আবার কারো প্রশ্ন, ‘সারা ভাবির থেকে অনুমতি নিয়েছেন তো?’ কেউ লিখেছেন, ‘সারা কিন্তু দেখলে রাগ করবে’।

শুভমন ভক্তরা এখনই সারার নামের পাশে ‘ভাবি’ জুড়ে দিয়েছেন। কারণ এই ক্রিকেটারের সঙ্গে সারার সম্পর্কের বিষয়ে চর্চা সর্বমহলে। এর মাঝেই অভনীতের সঙ্গে শুভমনকে দেখে নানা মুখরোচক মন্তব্য ভাসাচ্ছেন নেটিজেনরা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here