সাভার উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সড়ক দূর্ঘটনায় আহত: স্বামী নিহত

স্টাফ রিপোর্টার :: সাভার উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার জাহান সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। দূর্ঘটনার সময় সাথে থাকা তার স্বামী কাজী সেলিমুর রহমানের (৪৮) মৃত্যু হয় । গুরুতর আহত খালেদা আক্তার জাহানকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সালেহপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানাগেছে, বুধবার বিকেলে অফিস শেষে স্বামীকে নিয়ে প্রাইভেটকার যোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে সালেহপুর ব্রিজের নিকট পৌঁছলে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে উপজেলা মহিলা কর্মকর্তা খালেদা আক্তার জাহানের স্বামী সেলিম আহমেদের মৃত্যু হয়।এসময় খালেদা আক্তার গুরুতর আহত হন। বর্তমানে তিনি ঢাকার পঙ্গু হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক অজিত কুমার সাহা বলেন, ‘নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে দুর্ঘটনাকবলিত ট্রাকসহ প্রাইভেটকারটি উদ্ধার করা হয়েছে। তবে ঘাতক চালককে আটক করা সম্ভব হয়নি।’

সাভার মডেল থানার ওসি এএফএম সায়েদ জানান, একটি দ্রুতগতির ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজনের ওপর দিয়ে বিপরীত লেনের ঢাকাগামী একটি প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় প্রাইভেটকারে থাকা কাজী সেলিমুর রহমান নিহত হন ও তার স্ত্রী সাভার উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার জাহান গুরুতর আহত হয়। ট্রাক ড্রাইভারকে আটকের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘মোনায়েম খাঁন ছিলেন সৎ সাংবাদিকতার উজ্জল দৃষ্টান্ত’

কক্সবাজার :: ‘আবদুল মোনায়েম খাঁন ছিলেন সৎ সাংবাদিকতার উজ্জল দৃষ্টান্ত। সৎ সাংবাদিক ...