স্টাফ রিপোর্টার:: সাংবাদিকদের ঐতিহ্যবাহী ও বৃহৎ সংগঠন ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের ফ্যামিলি ডে আগামী ২৮ মার্চ(গণমাধ্যম কর্মীদের শবে বরাতের ছুটির দিন) ঢাকা নওয়াবগঞ্জের ওয়ান্ডারেলা গ্রিণ পার্কে অনুষ্ঠিত হবে।

আজ ৪ মার্চ ২০২১(বৃহস্পতিবার) সংগঠনের দপ্তর সম্পাদক মনির আহমাদ জারিফ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের সভাপতি মামুন ফরাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হাসান হৃদয়ের পরিচালনায় কার্য নির্বাহী কমিটির এক জরুরি মিটিংয়ে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী আগমী ১৫ মার্চের মধ্যে নির্দিষ্ট চাঁদা আদায় করে প্রত্যেক সদস্য কূপন সংগ্রহ করতে পারবে। কূপন ফ্যামিলি ডে উদযাপন কমিটির আহ্বায়ক ও সংগঠনের ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক তৌফিক অপুসহ ডিএসইসি কমিটির সবার কাছে পাওয়া যাবে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ফ্যামিলি ডে’তে অংশগ্রহণকারী সব সদস্যের জন্য কমন গিফটের ব্যবস্থা থাকবে। এ ছাড়া র‌্যাফেল ড্রতে আকর্ষণীয় পুরস্কার এবং শিশুদের জন্য পার্কে সব রাইড ফ্রি থাকবে।

বিজ্ঞতিতে আরো জনানো হয়, সদস্যের জন্য চাঁদার হার ৬০০, স্ত্রী/স্বামী’র জন্য ৫০০ ও সন্তানদের জন্য (যাদের জন্য খাবার প্রয়োজন হবে) ৩০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

এ সংক্রান্ত বিষয়ে আরো জানার জন্য নিন্মোক্ত নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে:-০১৭১৫১১০৩৫১, ০১৯১১৫৫৪২৮১, ০১৭১১২৮৮৪২১, ০১৭১১৯৩৮৫৮৬
সর্বোপরি সব সদস্যের অংশগ্রহণে এবারের ফ্যামিলি ডে উদযাপিত হবে বলে কউন্সিল নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here