ইউনাইটেড নিউজ ২৪ ডেস্ক :: আসন্ন আবুধাবি টি-টেন লিগের জন্য সাবেক অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান স্টুয়ার্ট ল’কে হেড কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বাংলা টাইগার্স। তিনি ২০১১-২০১২ সালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হেড কোচ হিসেবে কাজ করেছেন।

স্টুয়ার্ট ল’র পাশাপাশি বাংলা টাইগার্সের কোচিং প্যানেলে ব্যাটিং কোচ হিসেবে যোগ দিচ্ছেন ইংল্যান্ডের সাবেক উইকেটরক্ষক ব্যাটসম্যান পল নিক্সন এবং বোলিং কোচ হিসেবে কাজ করবেন সাবেক অস্ট্রেলিয়ান পেসার শন টেইট।

এর আগে দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিকে দলের আইকন ও অধিনায়ক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।

২০০৯ সালে খেলোয়াড়ি জীবনের ইতি টানার পর শ্রীলঙ্কার সহকারী কোচের দায়িত্ব পালন করেন স্টুয়ার্ট ল। এরপর বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজের হেড কোচও হন তিনি।

এবার বাংলা টাইগার্সের কোচ হওয়ার পর প্রতিক্রিয়া জানিয়ে ল বলছেন, ‘আমি বিশ্বজুড়ে কোচ হিসেবে কাজ করাটা উপভোগ করেছি এবং প্রতিবারই কিছু না কিছু শিখেছি। এখন টি-টেনের মতো অভিনব টুর্নামেন্ট স্বাভাবিকভাবেই আমার আগ্রহের জন্ম দিয়েছে। বাংলা টাইগার্সের খেলোয়াড়দের সঙ্গে কাজ করতে আমি মুখিয়ে রয়েছি।’

টি-টেন লিগের এবারের মৌসুমে ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে ফ্লেচার ও জনসন চার্লস, শ্রীলঙ্কা ইসুরু উদানা, আফগানিস্তানের কাইস আহমেদ ও আরব আমিরাতের চিরাগ সুরিকে দলে রেখে দিয়েছে বাংলা টাইগার্স। প্লেয়ার্স ড্রাফট থেকে বাকি দল গোছাবে তারা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here