ব্রেকিং নিউজ

সানি লিয়নের সঙ্গে তাপস!

সানি লিয়নের সঙ্গে তাপস!স্টাফ রিপোর্টার :: জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস মানেই নতুন কিছুর চমক। ইতিমধ্যে গান বাংলা টিভিতে দেশি-বিদেশি কণ্ঠশিল্পী ও বাদ্যযন্ত্রীদের সমন্বয়ে ইন্টারন্যাশনাল কোলাবরেশন প্রজেক্ট ‘উইন্ড অব চেঞ্জ’ শিরোনামে প্রি-সিজন ১ ও ২ সহ মোট ৫টি সিজন সফল ভাবে সম্পন্ন করেছেন তিনি।
বিশেষ করে গত ঈদে ২২টি দেশের ৩৫ জন মিউজিশিয়ানকে ‘উইন্ড অব চেঞ্জ’-এ উপস্থাপন করে রীতিমতো আলোড়ন সৃষ্টি করেন তাপস।
চলতি বছরের জুলাইয়ে তুরস্কে তাপসের মিউজিক ভিডিওতে অভিনয় করেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। সে সময় সামাজিক যোগাযোগের মাধ্যমে ফেসবুকে নার্গিস ফাখরির সঙ্গে ছবি শেয়ার করে আলোচনায় আসেন তাপস। এবার তাকে দেখা গেছে আরেক বলিউড অভিনেত্রী সানি লিয়নের সঙ্গে।
শনিবার (১ ডিসেম্বর) দুপুরে ফেসবুকে নিজের আইডিতে শেয়ার করা ছবিতে তাপসকে দেখা গেছে সানি লিয়নের সঙ্গে। ছবিতে আরো ছিলেন সানি লিয়নের স্বামী ড্যানিয়েল ওয়েবার, ভারতের প্রখ্যাত ফটোগ্রাফার ডাব্বো রতনি, তার স্ত্রী মনিশা রতনি এবং গানবাংলা চ্যানেলের চেয়ারপার্সন ও কিউবেলার স্বত্বাধিকারি ফারজানা মুন্নী।
নির্ভরযোগ্য একটি সূত্রে জানা গেছে, সানি লিয়ন ও ডাব্বো রতনিকে নিয়ে সঙ্গে করে নতুন কোন চমক নিয়ে আসছেন তাপস। কিন্তু বর্তমানে তিনি ভারতের মুম্বাইতে থাকায় বিস্তারিত কিছু জানা যায়নি। গান বাংলা টিভি কর্তৃপক্ষও মুখে কুলুপ এটেঁছেন। তারা জানিয়েছেন এ ব্যাপারে শীঘ্রই সকলে বিস্তারিত জানাতে পারবেন।
এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, বলিউডের একটি প্রজেক্টে সম্প্রতি গাইবার জন্য ডাক পেয়েছেন কৌশিক হোসেন তাপস। মূলত সেই গানটির ভিডিও শুটিংয়ে গত ২৯ ও ৩০ নভেম্বর অংশ নিয়েছেন সানি লিওন। তবে এটি সিনেমা নাকি স্বল্পদৈর্ঘ্য অথবা মিউজিক ভিডিও- সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।
Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভালো রাখুন ভালোবাসার প্রজাপতিকে

আপনি কি অফিসের কাজে সময়নিষ্ঠ, কর্মঠ, পরিশ্রমী একজন চাকুরে? আপনি কি বন্ধুদের ...