ডেস্ক রিপোর্ট::  মাঠের ক্রিকেটে সাকিব আল হাসান বেশ সফল এক নাম। লম্বা ক্যারিয়ারের শেষ প্রান্তে এসে এবার যুক্ত হয়েছেন রাজনীতির সঙ্গে। রাজনীতির মাঠে নিজের প্রথম লড়াইতেও সফলতা পেয়েছেন টাইগার ক্রিকেটের অধিনায়ক। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী সাকিব আল হাসান মাগুরা-১ আসনে বেসরকারি ফলাফল অনুযায়ী বড় ব্যবধানে জয় পেয়েছেন।

সবশেষ প্রাপ্ত সংবাদ অনুযায়ী, মাগুরা-১ আসনে নৌকা প্রতীকে সাকিব পেয়েছেন ৭৮ হাজার ৮৬৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডাব মার্কার অ্যাডভোকেট কাজী রেজাউল পেয়েছেন ২ হাজার ৮৫৫ ভোট।

ভোট গণনার শুরু থেকেই প্রতিদ্বন্দ্বীদের তুলনায় বেশ অনেকটাই এগিয়ে ছিলেন সাকিব আল হাসান। একেকটি কেন্দ্রের ফলাফল আসার পর থেকেই শুরু হয় সাকিবভক্তদের উল্লাস। সাকিবকে একপর্যায়ে ফুল দিয়ে বরণ করে নেন জাতীয় দলের দুই ক্রিকেটার নাজমুল হোসেন অপু এবং রনি তালুকদার। নির্বাচনের শুরু থেকেই সাকিবের সঙ্গেই ছিলেন জাতীয় দলের এই দুই তারকা।

রোববার ৭ই জানুয়ারি সকাল ৮টা থেকে শুরু হয়ে ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচন কমিশনের দেওয়া তথ্য অনুযায়ী, সারাদেশে এবারের নির্বাচনে ৪০ শতাংশ ভোট গ্রহণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here