সাইমন-বুবলীর জন্য তৈরি হচ্ছে গান

ডেস্ক রিপোর্টঃঃ  সরকারের অনুদানে এ বছর দুটি সিনেমা প্রযোজনা করবে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি)। তার একটির নাম ‘চাদর’। এটি নির্মাণ করবেন জনপ্রিয় পরিচালক জাকির হোসেন রাজু। যেখানে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করবেন সাইমন সাদিক ও শবনম বুবলী।

এ সিনেমায় থাকছে বেশ কয়েকটি গান। এগুলো লিখবেন পরিচালক রাজু নিজেই। আর সুর ও সংগীত বসানোর দায়িত্ব পেলেন দুই তরুণ সংগীত পরিচালক সোহেল রাজ ও এস আই শহীদ। গতকাল বুধবার (৭ সেপ্টেম্বর) এফডিসিতে আনুষ্ঠানিকভাবে তারা ‘চাদর’-এর গান তৈরির জন্য চুক্তিবদ্ধ হন।

জাকির হোসেন রাজু বলেন, “আমি সবসময়ই নতুনদের সাথে কাজ করার চেষ্টা করি। সেই জায়গা থেকেই সোহেল ও শহীদকে ‘চাদর’ সিনেমায় যুক্ত করা। তারা দুজনই মেধাবী ও ভালো কিছু করার ক্ষুধা নিয়ে ঘুরে বেড়ানো তরুণ৷ আমার বিশ্বাস যেমনটা চাই তেমনই কাজ তাদের কাছ থেকে পাবো।”

এ সিনেমায় কাজ করা প্রসঙ্গে সোহেল রাজ বলেন, ‘জাকির হোসেন রাজু ভাই অত্যন্ত গুণী একজন নির্মাতা। তার সিনেমা দেখে বড় হয়েছি। তিনি আমার উপর আস্থা রাখায় আমি কৃতজ্ঞ৷ নিজের জানার পরিধি ও মেধার সর্বোচ্চ দিয়ে ভালো কিছু করার চেষ্টা করব।’

আরেক সংগীত পরিচালক এস আই শহীদ বলেন, ‘আমি খুবই সৌভাগ্যবান জাকির হোসেন রাজু ভাইয়ের মতো নন্দিত পরিচালকের সিনেমায় কাজের সুযোগ পেলাম। গল্প ও চরিত্রের সঙ্গে মানিয়ে গানগুলো হবে৷ আশাকরি দর্শক-শ্রোতারা ভালো কিছু পাবেন।’

নির্মাতা জানান, আগামী সপ্তাহেই এই সিনেমার গান রেকর্ড হবে৷ ১০-১২ সেপ্টেম্বর ঢাকার বিভিন্ন লোকেশনে ‘চাদর’ সিনেমার শুটিং শুরু হবে। এতে সাইমন-বুবলী ছাড়া অভিনয় করবেন মনিরা মিঠু, রাশেদ মামুন অপু প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here