ব্রেকিং নিউজ

সাইকেল নিয়ে শহরের রাস্তায় অমিতাভ বচ্চন

dasgfনিউজ ডেস্ক :: ফুরফুরে মেজাজে সাইকেল চালাচ্ছেন ৭০ বছরের এক যুবক। শুনতে অবাক লাগলেও রবিবার এই দৃশ্যের সাক্ষী থাকলো মহানগরী। তিনি অমিতাভ বচ্চন। সত্তরের বার্ধক্যও হার মেনেছে যাঁর কাছে। সুজিত সরকারের পিকু ছবির শুটিংয়ে সকালেই শহরে আসেন বিগ বি। শুটিংয়ের ফাঁকেই সাইকেল চালিয়ে খানিকটা সময় নিজের মতো করে এদিন সময় কাটান তিনি।

একটা সময় কাজের সূত্রে দীর্ঘদিন কলকাতায় ছিলেন। সেই কলকাতাতেই আবারও বিগ বি ম্যাজিক। সাইকেল চালিয়ে ঘুরে বেড়াচ্ছেন বাহাত্তুরে যুবক। কলকাতা ছেড়ে মুম্বইবাসী হয়েছেন অনেক বছর আগেই। তবে প্রথম যৌবনের জৌলুস যে এতটুকু টলাতে পারেনি তাঁকে। রবিবার তারই প্রমাণ পেল শহর কলকাতা। শুটিংয়ের ফাঁকে সাইকেল চালিয়ে খানিকটা নিজের মতো করে সময় কাটালেন সত্তরের যুবক শাহেনশা। পরনে পাঞ্জাবির সঙ্গে প্যান্ট, হাফ সোয়েটার, চোখে চশমা, মাথায় টুপি।

সুজিত সরকার পরিচালিত পিকু ছবির শুটিংয়ের জন্য রবিবার সকালেই কলকাতায় আসেন অমিতাভ বচ্চন। তারপরই চলে  যান নোনাপুকুর ট্রামডিপোয়। সেখানেই ছবির একটি অংশের শ্যুটিং হয়। শ্যুটিং উপলক্ষ্যে আরও বেশ কয়েকবার অমিতাভ বচ্চন কলকাতায় আসবেন। যৌবনের বেশ খানিকটা সময় কাটিয়েছেন বলেই হয়তো কলকাতার প্রতি প্রবল টান অনুভব করেন আজও।

তাই যখন সুজিতের কাছে জানতে পারেন কলকাতায় হবে শুটিং, তখনই নিজের মত করে এই শহরে কিছুটা সময় কাটানোর অনুমতি চেয়ে রাখেন পরিচালকের কাছে।

শুটিংয়ের জন্য আগামী কয়েকদিন কলকাতাতেই থাকবেন বিগ বি, তারপরও কিছুদিন এক্কেবারে নিজের মত করে এই শহরে কাটাবেন তিনি। তাছাড়াও দশ নভেম্বর উদ্বোধন করবেন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবেরও।

সিনিয়র বচ্চনের পাশাপাশি পিকু ছবিতে থাকছেন  দীপিকা পাড়ুকন, ইরফান খান এবং  মৌসুমী চ্যাটার্জি। ২০১৫ সালের এপ্রিলে  মুক্তি পাবে পিকু। বলিউডের শাহেনশাকে একবার দেখতে সকালেই ট্রাম ডিপোর বাইরে ভিড় জমান তাঁর ভক্তরা। অটোগ্রাফ না দিলেও ভক্তদের উদ্দেশ্যে অবশ্য হাত নাড়েন অমিতাভ বচ্চন।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...