ব্রেকিং নিউজ

সাংসদ ও জাপা’র ভাইস চেয়ারম্যানের খাদ্য সামগ্রী বিতরণ

আব্দুর রউফ হায়দার, কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি :: অসহায় কর্মহীন ৫০০ পরিবারের মাঝে নীলফামারী-৪ আসনের সাংসদ ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেলের ব্যক্তিগত তহবিল হতে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার রাতে কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী সাংসদের পক্ষে বিতরণ করেন তার ব্যক্তিগত সহকারী ও ছোট ভাই মোঃ রায়হানুল আহসান রমি।

করোনা ভাইরাস মোকাবেলায় সাধারণ মানুষ স্বাভাবিক কাজ কর্ম থেকে বিরত আছে। রাস্তা-ঘাট, হাট-বাজার, দোকান-পাঠে লোকজন নেই বললে চলে। করোনা আতংকে রয়েছে সকলেই। আশংকা-সঙ্কা নিয়ে মানুষজন চলাচল কিছুটা করলেও চারদিকে সুনশান নিরবতা, নেই কোন শব্দ।

জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। ফলে কর্মহীন হয়ে পড়েছে কিছু পেশার ব্যক্তি। বিশেষ করে বিত্তহীন, হোটেল শ্রমিক, রিক্সা-ভ্যান শ্রমিক, সেলুন, অসচ্ছল, অসহায় ও দরিদ্ররা। নীলফামারী-৪ আসনের সাংসদ আহসান আদেলুর রহমান আদেল তার নির্বাচনী এলাকার এসব কর্মহীন মানুষের পাশে এসে দাড়িয়েছে।

সাংসদের পক্ষে সোমবার উপজেলার মাগুড়া ইউনিয়নের ৯ টি ইউনিয়নের ৫০০ এ রকম পরিবারকে বাড়ি বাড়ি গিয়ে তার পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেন সাংসদের ব্যক্তিগত সহকারী ও তার ছোট ভাই মোঃ রায়হানুল আহসান রমি। চাল, ডাল, তেল, সাবান, আলু ও পেঁয়াজ সম্বলিত ব্যাগ অসহায় মানুষদের বাড়ি বাড়ি গিয়ে হাতে তুলে দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন মাগুড়া ইউনিয়নের জাপা সভাপতি মোঃ আখতারুজ্জামান মিঠু।

সাংসদের ব্যক্তিগত সহকারী রায়হানুল আহসান রমি জানান, এমপি মহোদয়ের নির্দেশে আমরা জাতীয় পার্টির নেতাকর্মীদের নিয়ে অসহায়দের খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছি। এটি অব্যাহত থাকবে। পর্যায়ক্রমে সকল ইউনিয়নে বিতরণ করা হবে। মঙ্গলবার গাড়াগ্রাম ইউনিয়নের ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। সাধারণ মানুষদের করোনা ভাইরাস সর্ম্পকে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে খাদ্য সামগ্রীর প্যাকেটে সচেতনতার কথা লেখা রয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তজুমদ্দিনে ছাত্রদল ও সেচ্ছাসেবকদলের ত্রাণ বিতরণ

মো. আরিফুর রহমান, তজুমদ্দিন প্রতিনিধি :: তারুন্যের অহংকার বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ...