নিজস্ব প্রতিবেদক:: আজ ইউনাইটেড নিউজ টুয়েন্টিফোর ডট কমের সম্পাদক ও প্রকাশক আ.হ.ম ফয়সলের প্রথম মৃত্যুবার্ষিকি। গতবছরের (৩০ এপ্রিল) সন্ধ্যায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

প্রয়াত সাংবাদিক ফয়সলের প্রথম মৃত্যুবার্ষিকিীতে তাকে স্মরণ করছেন সহকর্মী, বন্ধু, তার পরিচিত সকল শুভাকাঙ্ক্ষীরা।

আ.হ.ম ফয়সল এমন একজন ব্যক্তিত্ব ছিলেন যিনি সব সময় হাস্যোজ্জ্বল চেহারা। নরম সুরে কথা বলা, সবাইকে আপন করে নেয়ার অসাধারণ ক্ষমতা ছিলো। কর্মক্ষেত্রে অত্যন্ত বিনয়ী ও ভালো মানুষ ছিলেন। তার মৃত্যুতে একজন সৎ ও যোগ্য গণমাধ্যম কর্মী এবং সহযোদ্ধাকে হারালো সবাই।

ফয়সল বিভিন্ন গণমাধ্যমে সফলতার সাথে কাজ করেছেন। সর্বশেষ তিনি ইউনাইটেড নিউজ টোয়েন্টিফোরডটকম এর সম্পাদক হিসেবে নিয়োজিত ছিলেন। অক্লান্ত পরিশ্রম করে ইউনাইটেড নিউজ টুয়েন্টিফোর ডট কমের তথ্য মন্ত্রণালয় থেকে নিবন্ধন করিয়েছেন।

মৃত্যুকালে তিনি বাবা-মা, বোন,স্ত্রী, এক ছেলে রেখে গেছেন।ফয়সলের স্মৃতিচারণ করতে গিয়ে তাঁর স্ত্রী সালেহা বেগম কান্নাজড়িত কণ্ঠে জানান, গতবছরের এদিনে আমরা ফয়সলকে হারিয়ে ফেলি। ফয়সল ছিলো পরোপকারী। তার মানবিক গুণাগুণ ও চারিত্রিক মাধুর্য আমাকে মুগ্ধ করতো। সকল ব্যস্ততায় ও পরিবারের জন্য আলাদা সময় রাখতো। শুক্রবার দিনটি থাকতো তার ছেলের জন্য। এতো তাড়াতাড়ি চলে যাওয়া প্রতিটি মুহুর্ত আমার জন্য কষ্টের। ছেলেটা তার বাবাকে খুব মিস করে। অদৃশ্যভাবে সারাজীবন ফয়সল যেন আমাদের এভাবেই আঁকড়ে রাখবে। আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ যেনো তাকে জান্নাতুল ফেরদৌস দান করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here