স্টাফ রিপোর্টার :: এনটিভির যুগ্ম প্রধান বার্তা সম্পাদক ও কমলনগর উপজেলা বাস্তবায়ন কমিটি- ঢাকার আহবায়ক আব্দুস শহীদের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল আজ শুক্রবার (১১ সেপ্টেম্বর) বাদ আছর রাজধানীর সোবহানবাগ মসজিদে অনুষ্ঠিত হয়েছে।

‘কমলনগর উপজেলা সমিতি, ঢাকা’ এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে।

দোয়ার পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় অংশগ্রহণ করেন, কমলনগর উপজেলা সমিতির উপদেষ্টা ও বাংলাদেশ ব্যাংকের প্রাক্তন ডিজিএম মোঃ নুরুল ইসলাম, রাজনীতিবিদ মোঃ আব্দুজ জাহের সাজু, সমিতির সভাপতি এডভোকেট মোঃ জামাল উদ্দিন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সমিতির সাধারণ সম্পাদক খন্দকার নাজির আহমদ।

এতে ড. মোঃ মাকসুদুর রহমান, মোহাম্মদ সিরাজিল ইসলাম আয়ূব, আব্দুল মতিন চৌধুরী, মোঃ আজাদ উদ্দিন, ডাঃ শেখ ফরিদ উদ্দিন, মো. সাইফুল্লাহ, এডভোকেট গোলামুন্নবী, মোঃ সোলায়মান, এম এস খান মিরনসহ তিন শতাধিক শুভাকাঙ্খী অংশ গ্রহন করেন।

আলোচনা শেষে প্রয়াত সাংবাদিক মোঃ আব্দুস শহিদ ও শফিউল বারী বাবুসহ সকল মৃত ব্যক্তিদের বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

উল্লেখ্য, করোনাসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হয়ে সিনিয়র সাংবাদিক আব্দুস শহীদ গত ২৩ আগস্ট বেলা পৌনে ১১টার দিকে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে ইন্তেকাল করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।কয়েকদফা জানাজা শেষে তাকে লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলায় গ্রামের বাড়িতে দাফন করা হয়।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here