সাংবাদিক আনন্দ দাসকে হত্যা চেষ্টার প্রতিবাদে কেশবপুরে সাংবাদিকদের বিক্ষোভ

সাংবাদিক আনন্দ দাসকে বৃহস্পতিবার সন্ধ্যায় দূর্বৃত্তরা যশোর সদর উপজেলার চাঁচড়া হরিণার বিলে গলা, হাত ও পায়ের রগ কেটে হত্যার চেষ্টা করে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) প্রতিনিধি :: যশোরের কেশবপুর প্রেসক্লাবের সদস্য বিশিষ্ট সাংবাদিক আনন্দ দাসকে (৫৫) গলা কেটে হত্যা চেষ্টার প্রতিবাদে কেশবপুরে সাংবাদিকরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন।

তার ওপর হামলাকারীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কেশবপুরের সাংবাদিকরা শুক্রবার সকালে শহরে বিক্ষোভ মিছিল শেষে শহীদ মুক্তিযোদ্ধা দৌলত বিশ্বাস চত্বরে প্রতিবাদ সমাবেশ করেন।

কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তৃতা করেন সাংবাদিক আব্দুল হাই সিদ্দিকী, কবীর হোসেন, জাহিদ আবেদীন বাবু, শাহীনুর রহমান, শামসুর রহমান, মশিউর রহমান, মাহাবুর রহমান টুলু, আব্দুর রহমান, উৎপল দে, রাবেয়া ইকবাল, আব্দুর রাজ্জাক, এম.আর মঈন প্রমুখ।

সমাবেশ থেকে কেশবপুরের সাংবাদিদের নিরাপত্তা নিশ্চিতসহ আনন্দ দাসের ওপর হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন।

উল্লেখ্য, সাংবাদিক আনন্দ দাসকে বৃহস্পতিবার সন্ধ্যায় দূর্বৃত্তরা যশোর সদর উপজেলার চাঁচড়া হরিণার বিলে গলা, হাত ও পায়ের রগ কেটে হত্যার চেষ্টা করে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

আনন্দ দাস কেশবপুর প্রেসক্লাবের সদস্য ও কেশবপুর উপজেলার মাগুরাডাঙ্গা গ্রামের মৃত শিবপদ দাসের ছেলে। সাংবাদিকতার কারণে তিনি পরিবার পরিজন নিয়ে যশোরে বসবাস করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জিকে শামীম ১০ দিনের রিমান্ডে

স্টাফ রিপোর্টার :: মাদক নিয়ন্ত্রণ ও অস্ত্র আইনের দুই মামলায় শনিবার ‘যুবলীগ ...