ব্রেকিং নিউজ

সাংবাদিকের সাথে অসদাচরণ: লক্ষ্মীপুরে ট্রাফিক পুলিশ নিহার রঞ্জন ক্লোজ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: যশোরের মনিরামপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কর্মকান্ডে যখন সারাদেশে সমালোচনার ঝড় উঠেছে তখন লক্ষ্মীপুরে খাদ্য পণ্যবাহী রিক্সা চালককে মারধর কারার সময় বাধা দেওয়াকে কেন্দ্র করে সময় টিভির প্রতিনিধি সাথে অসদাচরণের করেছেন ট্রাফিক পুলিশের এটিএসআই নিহার রঞ্জন। এ ঘটনায় তাৎক্ষণিক ট্রাফিক পুলিশের এটিএসআই নিহার রঞ্জনকে পুলিশ লাইন্সে ক্লোজ করেছেন জেলা পুলিশ।

শনিবার দুপুরে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান।

জানাযায়, সকাল ১১টার দিকে নিত্য প্রয়োজনীয় খাদ্যপণ্য বোঝায় করে একটি রিক্সা শহরের শাখাড়ীপাড়ার দিকে যাচ্ছিলো। এ সময় বিপরীত দিক থেকে হঠাৎ ট্রাফিক পুলিশের এটিএসআই নিহার রঞ্জন মোটরসাইকেল নিয়ে এসে রিক্সাটির গতিরোধ করে চালকের কলার চেপে ধরে মারধর শুরু করে। এ সময় সময় টিভির লক্ষ্মীপুর প্রতিনিধি মাহবুবুল ইসলাম ভূঁইয়া অসহায় রিক্সা চালককে অহেতুক মারধর করতে দেখে ছেড়ে দেয়ার অনুরোধ করেন। এতে ওই এটিএসআই ক্ষিপ্ত হয়ে সাংবাদিকের ওপরেও চড়াও হয় এবং গালমন্দ শুরু করে। কথা কাটাকাটি এক পর্যায়ে সরকারি কাজে বাধা দেয়ার মিথ্যা অভিযোগ তুলে ওই সাংবাদিককে মারধরের উদ্দেশ্যে তেড়ে আসেন তিনি।

পরে ট্রাফিক পুলিশের অন্যান্য সদস্যরা এসে তাকে নিভূত করে নিয়ে যায়। বিষয়টি জানতে পেরে ওই এটিএসআই নিহার রঞ্জনকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে পুলিশ লাইনে ক্লোজ করার নির্দেশ দেন পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান। এছাড়াও কোন পণ্যবাহী যানবাহনকে অহেতুক হয়রানী না করার জন্য জেলার পুলিশ সদস্যদের নির্দেশ দেন তিনি।

এ ঘটনায় পুলিশ সুপার তড়িৎ ব্যবস্থা নেয়ায় সন্তোষ প্রকাশ করেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল ও সাধারণ সম্পাদক মো. আবদুল মালেক।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভোলার ইলিশা ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা

স্টাফ রিপোর্টার :: জন অংশীদারিত্বে টেকসই উন্নয়ন এবং স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে ...