সাংবাদিকদের জন্য মাস্ক ও পিপিই পাঠালেন সংসদ সদস্য

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: করোনাভাইরাস কালীন সময়ে সাংবাদিকদের নিরাপত্তার জন্য লক্ষ্মীপুর প্রেসক্লাবের সদস্যদের জন্য মাস্ক ও পার্সোনাল প্রটেকটিভ ইক্যুইপমেন্ট (পিপিই) পাঠালেন লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য, সাবেক বিমান পরিবহন ও পর্যাটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।

সোমবার বিকেলে লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গণে তাঁর প্রতিনিধি বায়েজিদ ভূঁইয়া ৫০টি মাস্ক ও ১১টি পিপিই ক্লাবের সাধারণ সম্পাদক মো. আবদুল মালেক, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপন, ক্রীড়া ও সমাজ সম্পাদক আতোয়ার রহমান মনিরের নিকট হস্থান্তর করেন।

এর আগে লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য সাবেক বিমান পরিবহন ও পর্যাটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামালের পক্ষ থেকে পুলিশ, ডাক্তার-নার্স ও ফায়ার সার্ভিস কর্মীদের জন্য পিপিই প্রদান করা হয়।

এ ছাড়া করোনা মোকাবেলায় হতদরিদ্র পরিবার গুলোর জন্য খাদ্যসহ নিত্যপ্রয়োজনীয় চাহিদা মেটাতে ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ সামগ্রী নিয়ে ইতিমধ্যে মানুষের পাশে দাঁড়িয়েছেন এ কে এম শাহজাহার কামাল এমপি।

তার পক্ষে থেকে গত কয়েক দিন সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় চাল, ডাল, তৈল, আলু-পেঁয়াজ অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে পৌঁছে দেন এমপির প্রতিনিধি বায়েজিদ ভূঁইয়া।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কেবল আ.লীগ সরকার দেশের উন্নয়ন করতে পারে : খাদ্যমন্ত্রী

ডেস্ক রিপোর্ট ::খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের চিন্তা ...