সাংবাদকর্মীদের কন্ঠে দেশের গান ‘বাংলাদেশের খবর’ 

স্টাফ রিপোর্টার :: আসছে বিজয় দিবস সামনে রেখে দেশের গানে কন্ঠ দিলেন সংবাদ মাধ্যমের কর্মীরা। “বাংলাদেশের খবর” শিরোনামে কন্ঠ দিয়েছেন যমুনা টিভির সাংবাদিক মনিরুল ইসলাম, ইনডিপেনডেন্ট টিভির সিনিয়র রিপোটার মাহমুদা মৌমিতা ও দোলা ডলোরেস, ডিবিসি নিউজের সিনিয়র নিউজ প্রেজেন্টার সোনিয়া হক, নিকিতা নন্দিনী ও ক্রীড়া সাংবাদিক শাহান পাপন এবং গণমাধ্যম কর্মী আহমেদ তোফায়েল।

‘খবর আছে খবর, বাংলাদেশের খবর, খবর দেব খবর, বাংলাদেশের খবর।প্রতিদিন এই বাংলাদেশের খবরের নেই শেষ, তিল তিল করে উঠছে গড়ে সোনার বাংলাদেশ…’

সুমন সাহার লেখা গানের কথায় সুর সংগীত করেছেন সুমন কল্যাণ। গান প্রসঙ্গে সংগীত পরিচালক সুমন কল্যাণ বলেন, গানের গীতিকবি সুমন সাহা যখন প্রথম আমাকে এই গানের পরিকল্পনার কথা বলেন, আমি সঙ্গে সঙ্গে রাজি হয়ে যাই। আমার কাছে সম্পূর্ণ ব্যাপারটি একটি ইন্টারেস্টিং প্রজেক্ট মনে হয়েছে। কাজটি করে ভালো লাগছে। সাংবাদিক ও কন্ঠশিল্পীরা সবাই খুব ভালো গেয়েছেন আর গানের কথা শুরুতেই খুব ভালো লেগেছে আসলে গানের কথা গুলো ভালো লাগার কারণেই কাজটা করা। আশাকরি গানটি সবার ভালো লাগবে।

সংবাদকর্মীদের দিয়ে হঠাৎ কেন গান গাওয়ানো হলো এই প্রসঙ্গে এই গানের গীতিকার সুমন সাহা বলেন। এর আগেও দেশের গান লিখেছি সংগীতশিল্পীরা তা গেয়েছেন। এবার ভাবনাটি আগে মাথায় আসার পর গানটি লিখেছি আমাদের দেশে অনেক সংবাদকর্মী আছেন খুব ভালো গান করেন এবং তাদের গানের ব্যাকগ্রাউন্ডও আছে। পেশা গত কারণে মানুষ তাদের সাংবাদিক হিসাবেই চেনেন। তাই কন্ঠশিল্পী সংবাদকর্মীদের মানুষের সথে নতুন করে পরিচয় করিয়ে দেয়া আর গানের কথায় বাংলাদেশের খবর পৌছে দিতে চাই শ্রোতা দর্শকদের মাঝে।

গানটির সংগীত সংযোজন ও ভিডিওর কাজ চলছে বিজয় দিবসের আগেই গানওয়ালার ইউটিউব চ্যানেলে মুক্ত হবে এবং বিটিভিসহ দেশের বেশকটি টিভি চ্যানেলে গানটি প্রচারিত হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অর্ণব আশিক’র কবিতা ‘ঝড়’

    ঝড় -অর্ণব আশি কিছু রোদ ছুঁয়ে যায় বৃষ্টির পর কিছু ...