সহশিল্পীকে ভালোবাসার পরিণতি! (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার :: সহশিল্পীকে ভালোবেসে সংগীতশিল্পী বেলাল খানের চোখে এখন জল! ভালোবাসার সেই মানুষটি এখন দেশজুড়ে জনপ্রিয়। গায়িকা হিসেবে পাচ্ছেন বড় বড় স্বীকৃতি। আর এসব দেখে-শুনে বেলাল খান নীরবে চোখের জল ফেলছেন ঘরের কোনে বসে!

বাস্তবে নয়, এমনই এক প্রেমময় হৃদয়ছোঁয়া গল্প-গান প্রকাশ পেয়েছে আজ (১৩ ফেব্রুয়ারি)। গানটির নাম ‘কি ভালোবাসলে’। যাতে কণ্ঠ ও সুর দেওয়ার পাশাপাশি ভিডিওতেও মডেল হয়েছেন বাস্তবের জনপ্রিয় সংগীতশিল্পী বেলাল খান। এতে তার নায়িকা চরিত্রে অভিনয় করেছেন শৌমি। ভিডিওটি নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।

আর কতো কাঁদাবে আমায়, এ কান্নার নেই কি শেষ/ কি ভালোবাসলে, কি কাছে আসলে, একচুল কাটেনা তো রেশ…। এমন আবেগী কথায় সাজানো গানটি লিখেছেন মুসা কে মাহমুদ। আর গানটির সংগীতায়োজন করেছেন এম এ রহমান।
‘কি ভালোবাসলে’ প্রকাশ পেয়েছে বেলাল খানেরই ইউটিউব চ্যানেলে।

গানটি প্রসঙ্গে বেলাল বলেন, ‘আমি যে ধরনের গান গেয়ে থাকি এটি সেই ঘরানারই গান। স্যাড রোমান্টিক গান। অসাধারণ কথার এই গানটি লিখেছেন মুসা কে মাহমুদ ভাই। মূলত কথাগুলোর সাথে মিল রেখে ভিডিও তৈরি করা। আমরা একটা গল্প বলার চেষ্টা করেছি।  আশা করছি শ্রোতারা অডিও-ভিডিওতে নিজেদের ভালোবাসার গল্পটা খুঁজে পাবেন।’
‘কি ভালোবাসলে’ গানটির লিংক:

https://youtu.be/65ekJcG9D5s
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কবীর চৌধুরী তন্ময়ের ‘ইতিহাসে বঙ্গবন্ধু’ গ্রন্থমেলায়

স্টাফ রিপোর্টার :: অমর একুশে গ্রন্থ মেলায় কালো প্রকাশনী থেকে বেরিয়েছে বাংলাদেশ ...