জহিরুল ইসলাম শিবলু,লক্ষ্মীপুর প্রতিনিধি :: ব্যবসা নয় বরং সেবার লক্ষ্যে আধুনিক যন্ত্রপাতি, নির্ভুল পরীক্ষা ও বিশেষজ্ঞ ডাক্তারদের নিয়ে লক্ষ্মীপুরে পুনরায় যাত্রা শুরু করেছে মেডিকমপ্লেক্স ডায়াগনোস্টিক এন্ড কনসালটেন্ট সেন্টার।

মঙ্গলবার বিকেলে এক অনাড়ম্বর উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে জেলা শহরের হাসপাতাল রোডে আহসান প্লাজায় অবস্থিত মেডিকমপ্লেক্স ডায়াগনষ্টিক এন্ড কনসালটেন্ট সেন্টার উদ্বোধন করা হয়। লক্ষ্মীপুর জেলায় দীর্ঘ ২৬ বছরের অভিজ্ঞতা ও নিখুঁত স্বাস্থ্য পরিক্ষায় প্রতিশ্রুতিবদ্ধ এবং সর্বাধিক প্রযুক্তিতে সমৃদ্ধ হয়ে এক অনাড়ম্বর উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয় মেপিকমপ্লেক্স এর। পিতা কেটে অতিথিদেরকে নিয়ে মেডিকমপ্লেক্স ডায়াগনস্টিক এন্ড কনসালটেন্ট সেন্টারটির উদ্বোধন করেন লক্ষ্মীপুর সিভিল সার্জন ডা. আবদুল গফফার। মেডিকমপ্লেক্স এর চেয়ারম্যান হোসাইন আহমেদ হেলাল এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. আবদুল গফফার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. আশফাকুর রহমান মানুন, জেলা বিএমএ সভাপতি ডা. জাকির হোসেন, সাবেক ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. সালাহ উদ্দিন শরিফ, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন, মেডিকমপ্লেক্স এর ব্যবস্থাপনা পরিচালক আক্তার হোসেন মুরাদ। আরো বক্তব্য রাখেন লক্ষ্মীপুর বণিক সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক মো. আবদুল মালেক, কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ প্রমুখ। এ সময় আরো উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর হাসপাতাল মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. কাউছার, ডায়াগনোস্টিক সেন্টার মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. আব্বছ হোসেন, বণিক সমিতির সিনিয়র সহ-সভাপতি আবদুল আজীজ, লক্ষ্মীপুর প্রেসক্লাব এর যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপন, কোষাধ্যক্ষ ফিরোজ উদ্দিন হাওলাদার, ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক আতোয়ার রহমান মনির, দপ্তর সম্পাদক মো, ইসমাইল হোসেন জবু, প্রচার সম্পাদক জহিরুল ইসলাম শিবলু, কার্যনির্বাহী সদস্য মো. রবিউল ইসলাম খান প্রমুখ। এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে চিকিৎসক, বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালের প্রতিনিধি, বিভিন্ন ওষুধ কম্পানির বিক্রয় প্রতিনিধিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মেডিকমপ্লেক্স এর চেয়ারম্যান হোসাইন আহমেদ হেলাল তার বক্তব্যে বলেন, মানুষের সেবার ব্রত নিয়ে এই প্রতিষ্ঠানটি শুরু করা হয়েছে, লক্ষ্মীপুর জেলার সকল শ্রেণীর মানুষের রোগ নিরাময়ের সহযোগী হিসেবেই কাজ করবে প্রতিষ্ঠানটি। এখানে আধুনিক বিশ্বের আধুনিক যন্ত্রপাতি দিয়ে রোগীদের রোগ নির্ণয় ও সঠিক রিপোর্ট দ্রুত সময়ের মধ্যে প্রদান করা হবে। পরে মেডিকমপ্লেক্স এর সফলতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। প্রসঙ্গত মেডিকমপ্লেক্স রোগ নির্ণয় কেন্দ্রটি জেলার একমাত্র সর্বাধিক প্রযুক্তিতে সমৃদ্ধ প্রতিষ্ঠান হিসেবে পরিচিতি লাভ করেছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here