মোহাম্মদ মাসুদ, সরাইল প্রতিনিধি ::

ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্যবাহী সরাইল প্রেসক্লাবের ত্রিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে মোহাম্মদ আলী সভাপতি ও মো: তৌফিক আহমেদ তফছির সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন এসকে ইউসুফ ও সামসুল আরেফিন। সাহিত্য ও পাঠাগার সম্পাদক জহিরুল ইসলাম রিপন।

বুধবার(১৪ফেব্রুয়ারী) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত উপজেলা শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিল খান। নির্বাচনে ৫ টি পদের জন্য লড়েন ১০ প্রার্থী, সভাপতি পদে দুইজন, সম্পাদক পদে দুইজন, সহসভাপতি পদে চারজন, সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে দুইজন। তারা হলেন, সভাপতি পদে প্রতিদ্বন্দিতা করেছেন  দৈনিক ইনকিলাব পত্রিকার সরাইল প্রতিনিধি মো: আইয়ুব খান ও সাপ্তাহিক পরগণা পত্রিকার নির্বাহী সম্পাদক মোহাম্মদ আলী। সহসভাপতি পদে প্রতিদ্বন্দিতা করেছেন দৈনিক মানবজমিন পত্রিকার সরাইল প্রতিনিধি মোহাম্মদ মাহবুব খান, দৈনিক সংবাদ পত্রিকার প্রতিনিধি  সৈয়দ কামরুজ্জামান ইউসুফ, দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি মো: জুলকার নাঈন ও দৈনিক প্রভাত পত্রিকার প্রতিনিধি মো: সামছুল আরেফিন।

সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করেছেন ডেইলি পেনব্রিজ পত্রিকার প্রতিনিধি মো: তারিকুল ইসলাম দুলাল ও ওয়াশিংটন নিউজ এর প্রতিনিধি মো: তৌফিক আহমেদ তফছির। সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করছেন দৈনিক ভোরের কাগজ পত্রিকার সরাইল প্রতিনিধি মো: জহিরুল ইসলাম রিপণ ও দৈনিক প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি শেখ মো: সিরাজুল ইসলাম।

এছাড়া চারটি পদে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় চারজন বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হন। তারা হলেন – যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মো: ইব্রাহিম (দৈনিক মানব কন্ঠ) , অর্থ সম্পাদক আব্দুল করিম(দৈনিক নয়া দিগন্ত) সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাসুদ (বিজয় টেলিভিশন)  দপ্তর সম্পাদক মো: মুরাদ খান  (দৈনিক যুগান্তর। এছাড়াও কার্যনির্বাহী সদস্য এম এ  মূসা ও জেসমিন সুলতানা মূসা।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here