ব্রেকিং নিউজ

সরাইলে সংকটময় মুর্হুতে দরিদ্রদের পাশে যুবকরা

মোহাম্মদ মাসুদ, সরাইল প্রতিনিধি :: সরাইলে করোনা ভাইরাসে সংক্রামক ঠেকাতে কালীকচ্ছ এলাকার কর্মহীন মানুষের সাহায্যে হাত বাড়িয়ে দিয়েছে সরাইল উপজেলার কালীকচ্ছ এলাকার যুবক মো. রাসেল চৌধুরী, মো. হেলাল মিয়া, মো. নাজমুল হুদা ও উইপি সদস্য মো. হুমাযুন কবির ।

বুধবার (০১ এপ্রিল) বিকালে এ যুবকদের ব্যক্তিগত উদ্যোগে স্থানীয় এলাকায় কর্মহীন ও দুস্থ শতাধিক পরিবারের মাঝে ৫ কেজি চাউল, ডাল ১ কেজি, আলু ২ কেজি, পেয়াজ ১কেজি খাদ্যসাগ্রী বিতরণ করেন।

দেশ জুড়ে করোনা ভাইরাস মোকাবিলায় গত কয়েকদিন ধরে লকডাউনে কারণে হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষেরা যখন খেয়ে না খেয়ে জীবন অতিবাহিত করছে তখন যুবকরা এই সাহায্য নিয়ে খেটে খাওয়া হতদরিদ্র মানুষদের পাশে দাড়ালেন । হতদরিদ্র পরিবারগুলো চাল ও ডাল পেয়ে অনেক খুশী।

এ ব্যাপারে ইউপি সদস্য মো. হুমাযুন কবির বলেন, এই সংকটময় মুর্হুতে আমাদের সবাইকে এইসব হতদরিদ্র লোকজনের পাশে এসে দাঁড়াতে হবে। তাই আমার ব্যক্তিগত উদ্যোগে দূর্যোগকালীন সময়ে হতদরিদ্র সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছি। বিশেষ করে করোনা ভাইরাসের প্রভাবে যারা দিনে এনে দিনে খায় তারা খুবই বিপাকে পড়েছে ,কষ্টে আছে। তাই আমরা নিজেদের উদ্যোগে কালীকচ্ছ এলাকায় হতদরিদ্র মানুষের খোঁজখবর নিয়ে তালিকা করে এই সব ত্রাণ সহায়তা করছি ও এলাকার জনসাধারণকে সাথে নিয়ে দিয়েছি । এ এলাকার মতো অন্যান্য এলাকাতেও হতদরিদ্র মানুষের জন্য এইসব ত্রাণ সামগ্রী বিতরণের কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য সমাজের সকল যুবকদের আহবান জানায় । আর এই ভাবে যদি সমাজের অন্যান্য বিত্তবানরাও এইসব মানুষের জন্য এগিয়ে আসে তা হলে তারা না খেয়ে থাকবে না।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মনপুরায় আম্ফান ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাউল বিতরণ

রাকিবুল হাসান, মনপুরা (ভোলা) প্রতিনিধি :: ভোলার মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে ঘূর্ণিঝড় ...