মোহাম্মদ মাসুদ, সরাইল প্রতিনিধি ::

ব্রাহ্মণবাড়িয়া সরাইলে মাটি কাঠা শ্রমিকের লাশ উদ্বার করেছে পুলিশ । উপজেলার সদর ইউনিয়নের উচালিয়া পাড়া ফসলি জমির মাঠে এ ঘটনা ঘটে। তিনি মাধবপুর উপজেলা ধর্মকান্দি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের শিয়ালউরি গ্রামের মো. হারুন মিয়ার ছেলে।

আজ (৬ ফেব্রুয়ারি) বিকেলে ইসলামাবাদ থেকে নিহত শ্রমিক মো. সবুজ মিয়া ( আকরাম) (১৫)লাশ উদ্ধার করে পুলিশ।

তিনি মাধবপুর উপজেলা ধর্মকান্দি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের শিয়ালউরি গ্রামের মো. হারুন মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলা ইসলামাবাদ গোগদ এলাকার এক টিকাদার ড্রেজারে মাটি কাটা কাজে শ্রমিক হিসেবে কাজ করতেন সবুজ।

প্রতিদিনের মত সোমবার উচালিয়াপাড়া ফসলি জমির মাঠে এলাকায় ড্রেজার মেশিন বসিয়ে মাটি কাটার সময় পাড় ভেঙ্গে ধসের ঘটনা ঘটে। এসময় মাটির নিচে চাপা পড়ে।
সবুজকে তারা উদ্ধার করে গতকাল সোমবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে খবর পেয়ে  পরিবারের লোকজন ইসলামাবাদ তার নানার বাড়িতে এসে সবুজ মিয়াকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে বলে অভিযোগ করেন। এ অভিযোগের প্রেক্ষিতে পুলিশ আজ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

সরাইল থানা পরিদর্শক তদন্ত আ.স.ম আতিকুর রহমান বলেন, বিষয়টি জানার পর পুলিশ পাঠিয়ে আজ দুপুরে লাশ উদ্বার করা হয়েছে। তিনি বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ড্রেজারে মাটি চাপায় মৃত্যু হতে পারে।

নিহত শ্রমিক সবুজের নানার বাড়ি ইসলামাবাদ থেকে পুলিশ লাশ থানায় নিয়ে আসে। ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here