ব্রেকিং নিউজ

সরকারি নির্দেশনা অমান্য করে গণ-জমায়েত করে জানাজা !

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: করোনা ভাইরাস প্রতিরোধে বারবার গণ-জমায়েত থেকে দূরে থাকার কথা বলা হচ্ছে। কিন্তু সরকারি এ নির্দেশনা অমান্য করে জেলা জুড়ে মাইকিং ও প্রচার-প্রচারণা চালিয়ে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের পিতা মাষ্টার সুলতান আহমেদ চৌধুরীর জানাজা গণ-জমায়েত করে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে শহরের লিল্লাহ মসজিদ প্রাঙ্গণে গণ-জমায়েত করে এই জানাজা অনুষ্ঠিত হয়।

এতে উদ্বিগ্ন জেলার সচেতনমহল। জানাজায় জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

স্থানীয়রা বলেন, জনসমাগম এড়ানোর সরকারি নির্দেশনা অমান্য করে কিভাবে গণ-জমায়েত করে জানাজার নামাজ অনুষ্ঠিত হলো। এসব বিষয়গুলোয় আমাদের সচেতন থাকতে হবে। তা নাহলে করোনার সংক্রামণ ঠেকাতে পারবেনা সরকার।

এদিকে জেলায় এনিয়ে এক সাপ্তাহের মধ্যে দ্বিতীয় বারের মতো গণ-জময়াতে করা হলো। এর আগে জেলার রায়পুর উপজেলায় করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য গণ-জমায়েত করে দোয়ার আয়োজন করা হয়।

এই বিষয়ে জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল বলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরীকে গণ-জমায়েত না করে সীমিত পরিসরে জানাজার আয়োজনের কথা বলা হয়েছে। গণ-জমায়েত করে জানাজার আয়োজন করে থাকলে তিনি আমাদের নির্দেশনা অমান্য করেছেন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বীরশ্রেষ্ঠ সিপাহী হামিদুর রহমানের ৪৯তম শাহাদাৎ বার্ষিকী আজ

সাইমুন মুবিন পল্লব:: পশ্চিম পাকিস্তানি শৃঙ্খল ভেঙে নতুন দিগন্তের উন্মোচন করতে বাংলা ...